ফের মা হচ্ছেন নায়িকা রুমানা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ফের মা হচ্ছেন নায়িকা রুমানা

দেশীয় শোবিজের পরিচিত মুখ রুমানা খান। এক সময় বিজ্ঞাপন, নাটক, চলচ্চিত্র সবখানেই উজ্জ্বল উপস্থিতি ছিল তার। তবে সব ছেড়ে এখন সংসারধর্ম নিয়েই ব্যস্ত আছেন রুমানা। বর্তমানে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন তিনি।

আবারও মা হচ্ছেন এইা নায়িকা। গত ৭ মার্চ যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়েছে তার বেবি শাওয়ার অনুষ্ঠান। সেখানে দেশীয় শোবিজের আরও কয়েকজন তারকাও উপস্থিত ছিলেন।

মা হচ্ছেন অভিনেত্রী রুমানা খান

রুমানার বেবি শাওয়ারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা টনি ডায়েসের স্ত্রী প্রিয়া ডায়েস। ছবিতে দেখা গেছে, রুমানার মাতৃত্বের আনন্দঘন উৎসবে সামিল হয়েছেন টনি ডায়েস, অভিনেত্রী নওশীন নাহরিন মৌ-সহ অনেকেই।

এর আগে ২০১৯ সালের ডিসেম্বরে প্রথমবার মা হয়েছিলেন রুমানা খান। তখন তার কোল আলো করে পৃথিবীতে আসে কন্যাসন্তান। এখন দ্বিতীয়বারের মতো মা হচ্ছেন তিনি।

Rumana returns, but not in acting

উল্লেখ্য, মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন রুমানা খান। ২০০৪ সালে তিনি নাম লেখান সিনেমায়। তার প্রথম সিনেমা ‘জয়যাত্রা। ২০১০ সালে ‘ভালোবাসলেই সবার সাথে ঘর বাঁধা যায় না সিনেমায় অনবদ্য অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন তিনি।

রুমানাকে সর্বশেষ দেখা গেছে ২০১৪ সালে প্রচারিত ‘যত দূরে যাবে বন্ধু শীর্ষক একটি নাটকে। এরপর থেকে আর অভিনয় করেননি। পরের বছর তিনি বিয়ে করেন যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানকে।

No photo description available.

এর আগে রুমানা প্রথম বিয়ে করেছিলেন ২০০২ সালে। নির্মাতা ও উপস্থাপক আনজাম মাসুদের সঙ্গে তার সেই সংসার মাত্র এক বছর টিকেছিল। ২০০৪ সালে আবারও বিয়ে করেন অভিনেত্রী। সেটিও স্থায়ী হয়নি।

 ওআ/