বিয়ের আংটি খুলে বিচ্ছেদের ইঙ্গিত স্পষ্ট করলেন অভিষেক!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:২৯ পূর্বাহ্ন, ৪ঠা ডিসেম্বর ২০২৩


বিয়ের আংটি খুলে বিচ্ছেদের ইঙ্গিত স্পষ্ট করলেন অভিষেক!
অভিষেক-ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম সফল দাম্পত্য জীবনের জুটি অভিষেক-ঐশ্বরিয়া। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন, বলিপাড়ায় গত কয়েক মাস ধরেই গুঞ্জন চলছে তাদের বিচ্ছেদ নিয়ে। 


বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে ঐশ্বরিয়ার। ২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। তার পর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বউ’ হিসাবেও পরিচিতি পান তিনি। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার। 


আরও পড়ুন: ফাঁস হলো অভিষেক-নোরার ভিডিও


গত ১ নভেম্বর ৫০ বছরে পা দিলেন ঐশ্বরিয়া। কিন্তু বচ্চন পরিবারের অন্য সদস্যেরা অদ্ভুত ভাবে নীরব থাকেন। ইনস্টাগ্রামের পাতায় ঐশ্বরিয়ার একটি সাদা-কালো ছবি পোস্ট করে অভিষেক দায়সারা ভাবে লিখেছিলেন, ‘‘শুভ জন্মদিন’’। তবে এ বার অভিষেকের হাতে বিয়ের আংটি না দেখে চিন্তায় তার ভক্তরা। তবে কি বিচ্ছেদের দিকেই ইঙ্গিত দিচ্ছেন অভিষেক বচ্চন?


প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। এমনকি, বার কয়েক অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহ বিচ্ছেদের কানাঘুষোও শোনা গিয়েছে। তবু প্রতি বার নিন্দকদের ভুল প্রমাণ করেছেন তারা। 


আরও পড়ুন: ঐশ্বরিয়া-অভিষেকের সঙ্গে অনন্ত-বর্ষা


এ বার যেন আর নিশ্চিন্তে থাকতে পারছেন না অভিষেক-ঐশ্বরিয়ার অনুরাগীরা। সম্প্রতি মুম্বাইয়ে একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে দেখা গেল অভিষেককে। গত ১৬ বছরে বলা যেতে পারে এই প্রথম, অভিষেকের আঙুলে দেখা গেল না তাদের বিয়ের আংটি। এমনিতেই বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার বিবাদের জল্পনা রয়েছে। দূরত্ব নাকি বেড়েছে অভিষেকের সঙ্গে। জল্পনা এমনও যে, মেয়ে আরাধ্যারও দায়িত্বের বেশির ভাগটাই নাকি ঐশ্বরিয়ার। এর মাঝে অভিষেকের আঙুলে বিয়ের আংটি উধাও হতে বিচ্ছেদের দুশ্চিন্তায় তাদের অনুরাগীরা।


আরএক্স/