যেখানে সুখ, সেখানেই উষ্ঠা খাই আমি: মাহিয়া মাহি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:১৯ অপরাহ্ন, ৪ঠা ডিসেম্বর ২০২৩


যেখানে সুখ, সেখানেই উষ্ঠা খাই আমি:  মাহিয়া মাহি
ছবি: সংগৃহীত

যেখানে সুখ, সেখানেই উষ্ঠা এমনই মন্তব্য করেছেন ঢালিউডের চিত্রনায়িকা মাহিয়া মাহি। রবিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে এমনটাই জানিয়েছেন এ নায়িকা। 


নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে মাহি লিখেছেন যে, ‘যেখানে সুখ সেখানেই উষ্ঠা খাই আমি, দুঃখ কী আমি বুঝি না’। হঠাৎ কী এমন কারণে এমন স্ট্যাটাস দিয়েছেন মাহি, তা খোলাসা না হলেও ভক্তরা ধারণা করছেন- আসন্ন জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ার আক্ষেপেই তিনি এমনটা বলেছেন। 


দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র কেনার পর থেকেই আলোচনায় রয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু পরে দলীয় মনোনয়ন না পাওয়ায় রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবেই মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। 


তবে রবিবার (৩ ডিসেম্বর) সেটি বাতিল করেন রাজশাহীর রিটার্নিং কর্মকর্তা, জেলা প্রশাসক শামীম আহমেদ। স্বতন্ত্র প্রার্থী হওয়ার যোগ্যতা হিসেবে মাহির জমা দেওয়া এক শতাংশ ভোটারের স্বাক্ষর তালিকায় ‘ভুয়া স্বাক্ষর’ পাওয়ার অভিযোগেই মনোনয়নপত্র বাতিলের কথা জানিয়েছেন এ রিটার্নিং কর্মকর্তা।


এরপর মাহি জানান, ‘যতবার মানুষের জন্য কাজ করতে গিয়েছি ততবারই বাধার সম্মুখীন হয়েছি। আবার পরবর্তীতে সাফল্য পেয়েছি। আমাকে বাধা দিয়ে কোন লাভ নেই। আমি নির্বাচন কমিশনে আপিল করার প্রস্তুতি নিচ্ছি। আপিলে আমার মনোনয়নপত্র বৈধতা পাবে বলেই বিশ্বাস রাখি।’ এই নায়িকা আরও বলেন যে, ‘অন ক্যামেরায় আমি কারো বিপক্ষে বলতে চাই না। যতক্ষণ পর্যন্ত লড়াই করার সুযোগ আছে আমি লড়াই করে যাব।’


বিগত কয়েক মাস ধরেই রাজনীতিতে বেশ সক্রিয় মাহিয়া মাহি। অংশ নেন আওয়ামী লীগের বিভিন্ন সভা-সমাবেশে। সবশেষ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে নৌকার মাঝি হতে চেয়েছিলেন এ অভিনেত্রী। কিন্তু সেবারও দল তাকে মনোনয়ন দেয়নি। এরপর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহী- ১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে ফের মনোনয়নপত্র কেনেন। 


তবে এবারও দলীয় মনোনয়ন না পাওয়ায় রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচনে অংশগ্রহণের ঘোষনা দিয়েছেন চিত্র নায়িকা মাহিয়া মাহি।


এমএল/