‘ফাইটার’ সিনেমার টিজারে দীপিকা-ঋত্বিকের রসায়ন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:৪২ অপরাহ্ন, ৮ই ডিসেম্বর ২০২৩


‘ফাইটার’ সিনেমার টিজারে দীপিকা-ঋত্বিকের রসায়ন
ছবি: সংগৃহীত

দর্শকরা দীর্ঘদিন ধরেই অপেক্ষাই আছেন বলিউড তারকা দীপিকা-ঋত্বিকের ‘ফাইটার’ সিনেমার জন্য। এ অভিনেতা-অভিনেত্রী পর্দায় জুটি বেঁধে অভিনয় করেননি কখনোই। তবে এবারই প্রথম তাদের একসঙ্গে দেখা যাবে। শুক্রবার (৮ ডিসেম্বর) মুক্তি পেয়েছে এ সিনেমার টিজার।


নতুন এ সিনেমার টিজারেই দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছে ঋত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোনের রসায়ন। সেইসাথে  

দারুণ অ্যাকশনেও এ সিনেমা প্রত্যাশা বাড়িয়ে দিল বহুগুণে।


সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ মুক্তি পাবে আগামী বছর জানুয়ারির শেষ দিকে। যে টিজার প্রকাশ্যে এসেছে, সেখানে ঋত্বিক আর দীপিকার সাথে নজর কাড়লেন অনিল কাপুরও।


তাকেও দেখা গেল বেশ অ্যাকশন রূপেই। এ সিনেমার বেশিরভাগ অ্যাকশনই আকাশে অর্থাৎ উড়জাহাজে করে। ঋত্বিক, দীপিকাকে ফাইটার জেট উড়িয়ে দুর্দান্ত অ্যাকশন সিকোয়েন্স করতেও দেখা গিয়েছে।


চলতি বছরের শুরুতেই বলিউডকে ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দিয়েছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এরপরই হৃত্বিক ও দীপিকার সাথে ‘ফাইটার’ তৈরির কথা জানান এ পরিচালক। ‘ব্যাং ব্যাং’ ও ‘ওয়ার’ সিনেমার পর হৃত্বিকের সাথে সিদ্ধার্থের এটি তৃতীয় সিনেমা হবে।


তিনার ভাষ্য মতে, আগের দুই সিনেমায় হৃত্বিকের দুই চরিত্র ছিল, রাজবীর ও কবীর, দু্টিই পুরো আলাদা ব্যক্তিত্ব ও বিপরীত মুখী চরিত্র।


এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ আনন্দ জানান, এবং প্যাটি, যে চরিত্রটা তিনি ‘ফাইটার’ সিনেমাই আছেন, সেটা তিনি একেবারে নিজের করে নিয়েছেন। এ অভিনেতা একেবারেিই গিরগিটির মতো, যে কোনো চরিত্রকে নিজের মতো করে ওই বছরের জন্য সেই চরিত্রটা হয়ে যান ঋত্বিক। তিনি সেই মানুষটা হয়ে যান, যা ওই মুহূর্তের জন্য তৈরি করা  হয় নাই, সেই কারণে উনার চরিত্র গোটা ফ্র্যাঞ্চাইজি ধরেই চলে।


‘ফাইটার’ চরিত্র যে রাজবীর ও কবীরের থেকে আলাদা, সেটাও জানান পরিচালক। শুক্রবার (৮ ডিসেম্বর) মুক্তি পাওয়া টিজারে যা যা অ্যাকশন সিকোয়েন্স আছে, শুধুমাত্র সেটা দেখেই শ্বাসরুদ্ধ হয়ে বসে থাকতে হয়। সেজন্যই সিনেমা সম্পর্কে প্রত্যাশা আরো অনেক বেড়ে যায়। ‘পাঠান’ সিনেমাতে দীপিকাকে অ্যাকশন রূপে দেখেছেন অনেকেই। আর তাই এ সিনেমাতে তার অ্যাকশন এবং রসায়ন, সব নিয়েই বেশি প্রত্যাশা তৈরি হয়েছে। দর্শকমহল আশা করেন যে, দীপিকা এ প্রত্যাশা পূরণ করতে সক্ষম।


এমএল/