আবারও কটাক্ষের শিকার দীপিকা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:২৮ অপরাহ্ন, ১০ই ডিসেম্বর ২০২৩


আবারও কটাক্ষের শিকার দীপিকা
ঋত্বিক রোশন - দীপিকা : ছবি- সংগৃহীত

চলতি বছরে ঘুরে দাঁড়িয়েছে বলিউড। একাধিক ছবি সাফল্য ও প্রশংসা কুড়ালেও কিছু অভিনেতা-অভিনেত্রী অভিনয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন বারবার।  এই তালিকায় রয়েছে জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন নাম। 


সম্প্রতি মুক্তি পাওয়া তার অভিনীত ‘পাঠান’ ছবিটি রেকর্ড গড়লেও একটি গানে নিজেকে খোলামেলাভাবে উপস্থাপন করায় রীতিমতো ট্রলের শিকার হতে হয় দীপিকাকে। এর কিছুদিন যেতে না যেতেই ব্যক্তিজীবন নিয়ে মন্তব্য করেও বেশ বিপাকে পড়েন তিনি। এবার নতুন করে এই পথে হাঁটলেন এই নায়িকা।

 

সদ্য মুক্তি পাওয়া তার বহুল আলোচিত ‘ফাইটার’ সিনেমার ট্রেলারে সেই ‘পাঠান’ সিনেমার রূপেই ধরা দিয়েছেন দীপিকা। কেউ কেউ ছবিটির নায়ক ঋত্বিক রোশনের সঙ্গে তার রোমান্স ভালোভাবে গ্রহণ করলেও বেশিরভাগই করছেন সমালোচনা। অযাচিতভাবে নিজেকে উপস্থাপন করেছেন দীপিকা বলেই মন্তব্য করছেন অনেকে।


আরও পড়ুন: বেশ বিব্রত সাদিয়া জাহান প্রভা


যেমনটা দীপিকার কাছে তারা প্রত্যাশা করেন না। যে কারণে সোশ্যাল মিডিয়াগুলোতে তাকে নিয়ে ট্রল করতে দেরি করছেন না নেটজনতা। সব মিলিয়ে চলতি বছর দীপিকার সিনেমা সাফল্য পেলেও ব্যক্তিজীবন নিয়ে চলছে নানা হাসি তামাশা।


আরও পড়ুন: বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা সজল


তবে ‘ফাইটার’ সিনেমা দিয়ে কটাক্ষের শিকার হলেও ট্রেলার অন্যান্য তারকার উপস্থিতি বেশ প্রশংসা কুড়িয়েছে। চমত্কার ভিএফএক্স, অ্যাকশন, ড্রামা, ইমোশন ও দেশপ্রেমে পরিপূর্ণ এই ছবি দর্শকদের প্রত্যাশা বাড়িয়ে তুলেছে। যা মুক্তির পর বক্স অফিসেও প্রভাব ফেলবে বলে মনে করেছেন সিনেবোদ্ধারা।


জেবি/এসবি