বেজি কাণ্ডে গ্রেফতার শ্রাবন্তীর গাড়ির চালক, পুলিশি জেরার মুখে অভিনেত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বেজি কাণ্ডে গ্রেফতার শ্রাবন্তীর গাড়ির চালক, পুলিশি জেরার মুখে অভিনেত্রী

বেজির গলায় শিকল পরিয়ে দারুণ বিপাকে পড়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তাকে লাগাতার জেরার পর এক গাড়ি চালককে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৯ মার্চ) ওই গাড়ি চালককে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়।

ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবরে বলা হয়, দক্ষিণ ২৪ পরগনার নেপালগঞ্জে ওই গাড়ি চালকের বাড়ি থেকে ওই বেজিটিও উদ্ধার করা হয়েছে।

গত ১৫ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবিতে দেখা যায় শ্রাবন্তীর হাতে একটি বেজি; যেটির গলায় আবার শিকল বাঁধা। সোশ্যাল মিডিয়াতে ছবিটি পোস্ট করার পরই তা নিয়ে হইচই শুরু হয়।

ওই ছবির জেরে শ্রাবন্তীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। মূলত বেজিটি কোথা থেকে পাওয়া গেলে সেটিই জানতে চাওয়া হচ্ছিল তার কাছে।

ভারতের বন্যপ্রাণ বিরোধী অপরাধ নিয়ন্ত্রণ শাখা বলছে বেজিটির মালিকানা ছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের গাড়িচালকের কাছে। সেই কারণেই তার গাড়িচালককে গ্রেফতার করা হয়। তবে, চালকটি শ্রাবন্তীর ব্যক্তিগত গাড়িচালক নন। অভিনেত্রী এদিন শ্যুটিং-এর জন্য প্রোডাকশন হাউজ থেকে পাঠানো গাড়ি করে কাজে যাচ্ছিলেন।

গতকাল জিজ্ঞাসাবাদ শেষে বেরিয়ে সাংবাদিকদের শ্রাবন্তী বলেন, যে ছবিটা আমি বেজির সঙ্গে তুলেছিলাম সেটা নিয়ে তদন্ত চলছে। যার বেজি ছিল তিনিও এসেছেন। শ্যুটিং করছিলাম, কারও একটা বেজি ছিল। আমি ধরে আদর করছিলাম।

ওআ/