ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করে যা বললেন মাহি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:৩৪ অপরাহ্ন, ১২ই ডিসেম্বর ২০২৩


ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করে যা বললেন মাহি
ছবি: ‍সংগৃহীত

রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের আগে আ. লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি।


মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে ঢাকা জেলা আ. লীগের তেজগাঁও কার্যালয়ে দলটির সাধারণ সম্পাদকের সঙ্গে দেখা করেন তিনি। 


এ বিষয়ে গণমাধ্যমে মাহিয়া মাহি জানান, নির্বাচনী কার্যক্রম শুরু করতে আজ রাতেই ঢাকা ত্যাগ করছেন তিনি। এর আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছ থেকে দোয়া নিতেই এই সৌজন্য সাক্ষাৎ।


তিনি বললেন, “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে জনপ্রিয়তার। ভোটারদের কাছে যার জনপ্রিয়তা বেশি, তিনিই জয়ী হবেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করলেও আমি একজন আওয়ামী লীগের কর্মী। যেহেতু গতকাল আমার মনোনয়ন বৈধ ঘোষণা হয়েছে, তাই আজ রাতেই আমি রাজশাহীতে গিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করতে যাচ্ছি। তার আগেই আজ (মঙ্গলবার) ওবায়দুল কাদের স্যারের সঙ্গে দেখা করেছি।”


আরও পড়ুন: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মাহিয়া মাহির শ্রদ্ধা


মাহি আরও বলেন, “আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাকে আশ্বস্ত করেছেন নির্বাচন সুষ্ঠ হবে। নির্বাচনে জনপ্রিয়তার যাচাই হবে। যে জনপ্রিয় সেই জিতে আসবে।”


আরও পড়ুন: হাসপাতালে অভিনেত্রী ঊর্মিলা


স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে জয়ী হলে আ. লীগ তাকে বরণ করে নিবে বলেই বিশ্বাস মাহিয়া মাহির। আপাতত নির্বাচনে অংশগ্রহণ নিয়ে আর কোনও বাধা কিংবা চ্যালেঞ্জ দেখছেন না তিনি।


জেবি/