বিচ্ছেদের পর বিয়ের শাড়ি ফিরিয়ে দিলেন সামান্থা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিচ্ছেদের পর বিয়ের শাড়ি ফিরিয়ে দিলেন সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সামান্থা প্রভুর সঙ্গে অভিনেতা নাগা চৈতন্যর বিবাহ বিচ্ছেদ হয়েছে গত বছরের ২ অক্টোবর। সাবেক শ্বশুরবাড়ির প্রতি বোধহয় নানা কারণে ক্ষুব্ধ ও বিরক্ত এই নায়িকা। তাই তো নাগার সঙ্গে বিয়ের দিনে যে শাড়িটি তিনি পরেছিলেন, সেটি ফেরত পাঠিয়ে দিয়েছেন অভিনেত্রী।

Samantha Akkineni on Instagram: “I got this .... 🐣.. @kreshabajajofficial  ..Jewellery @vanrajzaveri” | Samantha photos, South indian actress hot,  Indian actresses

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, সামান্থা তার বিয়ের শাড়িটি নাগা চৈতন্যকে ফিরিয়ে দিয়েছেন। কারণ এ শাড়িটি নাগা চৈতন্যর দাদির ছিল। এ শাড়ি পরে নাগার পরিবারে পা রেখেছিলেন সামান্থা। তা ছাড়া নাগা বা তার পরিবারের কোনো কিছু রাখতে চান না সামান্থা। 

christian marriage dress for male off 65% - medpharmres.com

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। ‘মানাম, ‘অটোনগর সুরিয়া, ‘মজিলি প্রভৃতি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন নাগা-সামান্থা।

PHOTOS: 5 dresses of Samantha Ruth Prabhu that will make you stand out for  the party season

নাগা চৈতন্য অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাঙ্গাররাজু। গত ১৪ জানুয়ারি মুক্তি পায় এটি। ‘লাল সিং চাড্ডা সিনেমায় দেখা যাবে তাকে। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হবে তার। সিনেমাটির কাজ শেষ করেছেন তিনি। তা ছাড়াও তেলেগু ভাষার ‘থ্যাঙ্ক ইউ সিনেমার কাজ নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।

Picture 1530932 | Samantha Ruth Prabhu Hot Photoshoot

অন্যদিকে, সামান্থাকে সর্বশেষ ‘পুষ্পা: দ্য রাইজ সিনেমার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা গানে দেখা গেছে। এটি মুক্তির পর দারুণ সাড়া ফেলে। এই গানে মাত্র তিন মিনিট নাচের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন ‘মজিলি খ্যাত এই অভিনেত্রী। তামিল ভাষার ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল, ‘শকুন্তলম এবং ইংরেজি ভাষার ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ সিনেমায় দেখা যাবে সামান্থাকে।

 ওআ/