অবশেষে সেই কল রেকর্ড প্রসঙ্গে মুখ খুললেন মুন্নী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৫৩ অপরাহ্ন, ১৪ই ডিসেম্বর ২০২৩


অবশেষে সেই কল রেকর্ড প্রসঙ্গে মুখ খুললেন মুন্নী
কৌশিক হোসেন তাপস - বুবলী- ফারজানা মুন্নী | ফাইল ছবি

সম্প্রতি অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর কল রেকর্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেই কল রেকর্ডে অপু বিশ্বাসের অংশ কেটে দেওয়া হয়। শুধু ফারজানা মুন্নীর কথাটুকু রাখা হয়। 


ঘটনাকে কেন্দ্র করে অপু বিশ্বাস ও বুবলী দু’জনে পরস্পরের দিকে আঙুল তুললেও নিরবতা পালন করেছেন মুন্নী। 


তবে এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সেই কল রেকর্ড মুখ প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি। যেখানে মুন্নী জানিয়েছেন, অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।


তিনি বলেন, “বেশ কিছু ঘটনা কেন্দ্র করে আমি মেন্টালি ডিস্টার্বড ছিলাম। একদিন রাত ৩টার দিকে আমার নম্বরে অপু বিশ্বাস কল দেন। সে আমাকে জানান, তার জীবনে বুবলী কী কী করেছেন। অপুর কথা শুনে আমি কনফিউজড হয়ে যাই। ভাবতে শুরু করি, তা হলে কী বুবলী আমার সঙ্গেও এমন কিছু করবে?”


আরও পড়ুন: গুঞ্জনই সত্যি, রাজের নায়িকা ইধিকা


মুন্নী আরও বলেন, “যেহেতু আমি মেন্টালি ডিস্টার্বড ছিলাম, সেটি বুঝেই অপু বিশ্বাস আমাকে একের পর এক প্রশ্ন করে গেছে। আমি উত্তর দিয়েছি। কিন্তু কখনো ভাবিনি সে আমাদের কলটা রেকর্ড করবে। পুরো বিষয়টি আমি তখনো টের পাইনি। যে ক্লিপটা ভাইরাল হয়েছে, সেটি কিন্তু এডিট করা। সেখানে শুধু আমার কথা বলার অংশটুকুই রাখা হয়েছে। এ ঘটনায় আমি কষ্ট পেয়েছি।”


আরও পড়ুন: টেইলর সুইফটকে সরিয়ে শীর্ষ জাংকুক


তিনি বলেন, “তাদের সবকিছু ঠিক করার জন্য আমাকে ব্যবহার করা হয়েছে। কাউকে ব্যবহার করে সম্পর্ক ঠিক করা যায় না। আমি তো একজন মেয়ে হিসেবে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলেছি। সে প্রশ্ন করেছে, উত্তর দিয়েছি। এমন ঘটনা সত্যিই দুঃখজনক।’


জেবি/এসবি