শ্রীপুরে ট্রেন দুর্ঘটনায় জড়িতদের খুঁজতে যৌথ অভিযান


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫৩ অপরাহ্ন, ১৪ই ডিসেম্বর ২০২৩


শ্রীপুরে ট্রেন দুর্ঘটনায় জড়িতদের খুঁজতে যৌথ অভিযান
ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে ট্রেন দুর্ঘটনায় জড়িতদের খুঁজতে দুর্ঘটনা কবলিত ওই এলাকার পাশের গ্রামে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।  


বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল  থেকে বিকেল পর্যন্ত উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের বনখড়িয়া গ্রামে স্থানীয় প্রশাসন, পুলিশ, র‍্যাব ও বিজিবি সমন্বয়ে গঠিত যৌথ বাহিনী এই অভিযান পরিচালনা করছে।


আরও পড়ুন: শ্রীপুরে বন থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার


এ বিষয়ে গাজীপুর ব্যাটালিয়ন (৬৩ বিজিবি) লেফটেন্যান্ট কর্নেল মো. রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, গতকাল বুধবার একটি মর্মান্তিক ঘটনা ঘটেছে। ভবিষ্যতে যাতে এই এলাকায় এ ধরনের ঘটনা আর না ঘটে, সে জন্য সিভিল প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুলসংখ্যক সদস্য নিয়ে যৌথ অভিযান পরিচালনা করা হচ্ছে।


রফিকুল ইসলাম আরও বলেন, ‘আমরা মনে করি, যেভাবে গ্যাস দিয়ে রেললাইন কেটে ফেলা হয়েছে, সে কাজ এই অঞ্চলের মানুষ ছাড়া বাইরের কোনো জেলা থেকে লোকজন এসে করেনি। বিষয়টি মাথায় রেখে আমরা বনখড়িয়া গ্রাম ও আশপাশের এলাকায় অভিযান পরিচালনা করছি। আমরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোনো সন্দেহভাজনকে পেলে গ্রেফতার করব।


আরও পড়ুন: নিজের কবর নিজেই খুঁড়ে রাখছেন 


সরেজমিনে দেখা যায়, শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুনের নেতৃত্বে তিন প্লাটুন বিজিবি, বিপুলসংখ্যক পুলিশ ও র‍্যাব সদস্যদের সমন্বয়ে বনখড়িয়া গ্রামে অভিযান চালানো হয়। এ সময় বিভিন্ন বাড়ি, দোকানপাট, সন্দেহভাজন ব্যক্তি, গ্যাস সিলিন্ডারের দোকানিদের জিজ্ঞাসাবাদ করা হয়।


এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন বলেন, সকাল থেকে ট্রেনে নাশকতার ঘটনায় বনখড়িয়া ও আশপাশের এলাকায় যৌথ অভিযান পরিচালনা করা হচ্ছে। যৌথ অভিযানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুলসংখ্যক সদস্য রয়েছে।


আরএক্স/