সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি বাতিল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি বাতিল

বলিউড অভিনেত্রী সানি লিওন। নীল দুনিয়া থেকে নিজের অবস্থান গড়ে নিয়েছেন বি-টাউনে। বাংলাদেশের কয়েকটি গানেও অংশ নিয়েছিলেন তিনি। সে ধারাবাহিকতায় দেশীয় একটি সিনেমায় অভিনয়ের কথা ছিল তার।

সোলজার শিরোনামের একটি ছবিতে অভিনয়ের জন্য ঢাকায় আসার কথা ছিল সানি লিওনের। প্রথমে অনুমতি দেওয়া হলেও বুধবার (৯ মার্চ) সেই অনুমতি বাতিল করে দিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

সানি লিওন | Sunny Leone News | প্রথম আলো

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, ‘মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেট-এর ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার নামক চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য ১০ জন ভারতীয় অভিনয়শিল্পী ও কলাকুশলী এবং আমেরিকান অভিনেত্রী করনজিৎ কৌর ওয়েভারসহ (পাসপোর্ট নম্বর ৫৪৮৫৬৬৭৫৬) মোট ১১ জনের অনুকূলে বাংলাদেশে আগমনের অনুমতি বা ওয়ার্ক পারমিট প্রদান করা হয়। এখানে অনিবার্যকারণে আমেরিকান অভিনেত্রী করনজিৎ কর ওয়েভার (পাসপোর্ট নম্বর ৫৪৮৫৬৬৭৫৬) এর ওয়ার্ক পারমিট নির্দেশক্রমে এতদ্বারা বাতিল করা হলো।

Sunny Leone goes Naughty in Black for Filmfare Glamour and Style Awards -  Boxofficeindia, Box Office India, Box Office Collection, Bollywood Box  Office, Bollywood Box Office

এ নিয়ে দ্বিতীয়বারের মতো বাংলাদেশে সানি লিওনকে প্রবেশে বাধা দেওয়া হলো। এর আগে ২০১৫ সালে বাংলাদেশে আসার কথা থাকলেও ইসলামিক সংগঠনগুলোর বাধার মুখে বাংলাদেশের প্রবেশের অনুমতি দেওয়া হয়নি তাকে।

Read free pdf books online by Sunny Leone on Juggernaut Books

সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করা হলেও বাকিদের অনুমতি বহাল রাখা হয়েছে। তারা হলেন কৌসানি মুখার্জি, রাহুল দেব কৌশাল, রাজেশ কুমার শর্মা, রজতাভ দত্ত, বরজ কল, শান্তি লাল মুখার্জি, খরাজ মুখার্জি, বিক্রম আনন্দ সাবেরাওয়াল, দেবাশীষ  মুখ্ররজি ও সুপ্রিম দত্ত।

 ওআ/