প্রেমিকার সাথে বিয়ে নিয়ে মুখ খুললেন অর্জুন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৪৪ অপরাহ্ন, ১৫ই ডিসেম্বর ২০২৩


প্রেমিকার সাথে বিয়ে নিয়ে মুখ খুললেন অর্জুন
মালাইকা অরোরা - অর্জুন কাপুর / ছবি: সংগৃহীত

অর্জুন কাপুর বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার সাথে প্রেমের কারণে বেশ সমালোচিত হয়েছেন। তার জন্যই সালমান খানের ভাই আরবাজ খানের সাথে মালাইকার সংসার ভেঙে যাওয়ায় কম চর্চা হয় নাই। তবে বর্তমানে মালাইকার সাথে প্রেম করছেন অর্জুন। কিন্তু তারা বিয়ে করবেন কবে, তা নিয়ে ভক্ত-সমর্থকদের প্রশ্নের কোন শেষ নেই।


সম্প্রতি ‘কফি উইথ করন’ শোয়ে যেয়ে সেই একই প্রশ্নের মুখোমুখি হলেন এই অভিনেতা। সর্বশেষ এই সিজনে অভিনেতা আদিত্য রয় কাপুরের সাথে করনের শোয়ে হাজির হয়েছিলেন ‘টু স্টেটস’ খ্যাত জনপ্রিয় এই অভিনেতা। তবে কৌশল করে করনের প্রশ্নের উত্তর এড়িয়ে যান তিনি।


অর্জুন বলেন, আমি এই মুহূর্তে মনে করি এবং আপনার শোতে আসা এবং এটি সম্পর্কে যতটা সৎ এবং আন্তরিকভাবে ভালোবাসা প্রকাশ করি, এটি আমার জীবনের একটি অংশ, যা এখনই আমি গ্রহণ করতে চাই। আমি মনে করি তাকে (মালাইকা) ছাড়া এখানে বসে ভবিষ্যতের কথা বলা একধরনের অন্যায়। আর আমি মনে করি, এটাই সবচেয়ে সম্মানজনক বিষয় হবে।


এই অভিনেতা বলেন, যেসময় ওই পর্যায়ে পৌঁছাব তখন আমরা এ বিষয়ে একসাথে বসে কথা বলব। বর্তমানে আমার অবস্থা নিয়ে আমি খুশি আছি এবং আর এমন অবস্থায় পৌঁছাতে যা করণীয়, আমি তাই করেছি, আর এটা বলতে কোনো দ্বিধা নেই আমার। তবে আমি এখন কোনোকিছু নিয়ে নির্দিষ্টকরে বলতে চাই না। কেননা, আমি মনে করি এটা নিয়ে আমার একা কথা বলা সম্পর্কটার জন্য বিরাট অন্যায়।


বর্তমানে এ তারকারা যে নিয়মিত ট্রলের শিকার হচ্ছেন সে বিষয়েও কথা বলেন অর্জুন কাপুর। বিভিন্ন ট্রলকারীদের বেড়ে ওঠা ও তাদের সংস্কৃতি নিয়েও প্রশ্ন তোলেন তিনি।


প্রসঙ্গত, পাঁচ বছরের বেশি সময় ধরে প্রেম করচ্ছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। বিভিন্ন সংবাদে দাবি করা হয়, ২০১৮ সাল থেকে প্রেম করে যাচ্ছেন জনপ্রিয় এই জুটি। তবে ২০১৯ সালে অর্জুনের জন্মদিন অনুষ্ঠানে ইনস্টাগ্রামে এই জুটি তাদের প্রেমের বিষয়টি প্রকাশ্যে আনেন।


এমএল/