কাজী মারুফের সিনেমায় পরীমণি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:২৬ অপরাহ্ন, ১৭ই ডিসেম্বর ২০২৩


কাজী মারুফের সিনেমায় পরীমণি
অভিনেতা মারুফ - অভিনেত্রী পরীমণি / ছবি: সংগৃহীত

নির্মাতা ও অভিনেতা কাজী হায়াৎপুত্র মারুফ। তিনি তার প্রথম চলচ্চিত্র ‘ইতিহাস’ ছবিতে অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ধারাবাহিকভাবে বেশ কিছু চলচ্চিত্রে কাজ করলেও পরে চলে যান দেশের বাইরে। দীর্ঘদিন ধরেই আমেরিকায় বসবাস করছেন এ অভিনেতা। সিনেমা থেকে নিজেকে অনেকটাই সরিয়ে নিয়েছেন তিনি, বর্তমানে ব্যবসায় মন দিয়েছেন কাজী মারুফ। নতুন খবর হল আবারও সিনেমায় নামছেন। এ অভিনেতা বছর দশেক আগে ‘রাজা গোলাম’ নামে একটি সিনেমার শুটিং শুরু করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তা আর সম্পূর্ণ করা হয়নি।


মারুফের প্রযোজনায় এই সিনেমার পরিচালক হিসেবে ছিলেন বিদ্যুত। এবার নতুন করে এই সিনেমার গানের রেকর্ডিং করা হয়েছে। পরিবর্তন করা হয়েছে গল্প ও পরিচালকের। প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা ও পরিচালক কাজী হায়াৎ ছবিটি নির্মাণ করবেন।


জানা গেছে, ‘রাজা গোলাম’ সিনেমায় হিরোইন হিসেবে পরীমণিকে চাওয়া হচ্ছে। ইতোমধ্যে পরীর সাথে কথা বলেছেন কাজী মারুফ।


জানুয়ারি মাসের শেষ সপ্তাহে দেশে ফিরবেন এই অভিনেতা। যদি সবকিছু ঠিক থাকে তাহলে ফেব্রুয়ারির মাঝামাঝি সিনেমার শুটিং শুরু করতে চান তিনি। এ ব্যাপারে মারুফ বলেন, এ সিনেমাকে ঘিরে আমার অনেক দিনের স্বপ্ন । নিজের মনের মতো করে গল্প লিখেছিলাম। সে সময় কাজটি শেষ করতে পারিনি। তবে এবার সব গুছিয়েই শুটিং শুরু করব। ছবির জন্য তখন গান তৈরি করেছিলাম। তবে বর্তমান সময়ের চাহিদার কারণে নতুন করে গান করছি। আবার গল্পেও কিছুটা পরিবর্তন করেছি বাবাকে দিয়ে লিখিয়ে। দেশে ফিরেই অভিনেত্রী পরীমণিকে এ ছবিতে চুক্তিবদ্ধ করব।


এমএল/