আমি কখনও নেশায় আসক্ত ছিলাম না: শ্রুতি হাসান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৩৮ অপরাহ্ন, ১৭ই ডিসেম্বর ২০২৩


আমি কখনও নেশায় আসক্ত ছিলাম না: শ্রুতি হাসান
শ্রুতি হাসান - ছবি: সংগৃহীত

অভিনয় দিয়ে ও গ্ল্যামারে দক্ষিণী সিনেমায় যে পরিমাণ জনপ্রিয়তা পেয়েছেন, ঠিক তেমনি বিতর্ক-সমালোচনাও পিছু ছাড়েনি এ অভিনেত্রীর। বিশেষ করে শরীরে সার্জারি করানো নিয়েও বেশকিছু দিন ধরে সহ্য করছেন নিন্দুকদের বাঝে কথা। এছাড়া  শ্রুতিকে ঘিরে মাদকাসক্তির খবরও প্রকাশ হয়েছিল। কিংবদন্তি তারকা কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান। বাবার পথেই নিজেকেও প্রতিষ্ঠিত করেছেন রূপালি পর্দায়।

 

মাদক ও নেশা প্রসঙ্গে শ্রুতি জানালেন, তিনি সেভাবে নেশায় আসক্ত ছিলেন না। কিন্তু অ্যালকোহল তথা মদ তার জীবনের বড় একটা অংশ ছিল। যেটা বর্তমানে অতীত অধ্যায়।


শ্রুতি আরোও বলেন, গত ৮ বছর ধরে সংযত আছি আমি এসব থেকে। আসলে যে সময় আপনি মদ্যপান করেন না, তখন কোনও পার্টিতে থাকা খুব কঠিন হয়ে যায়। তবে এরথেকে সংযত হয়ে যাওয়াই আমার বিন্দুমাত্র আক্ষেপ নেই। আমার মতে, সংযত হওয়া আমার নিজের জন্যই আরো ভালো হয়েছে।


অভিনেত্রী জানান, সে একসময় বন্ধুদের সাথে অনেক বেশি মদ্যপান করতেন। তবে তার ভাষ্য, আমি কখনও নেশায় আসক্ত ছিলাম না। কিন্তু মদ আমার জীবনের একটা বড় অংশ ছিল। একটা সময়ের পরে এটাকে আমার কাছে অনর্থক বলে মনে হয়েছে। কারণ, আমি প্রায় সময় মাতাল থাকতাম আর বন্ধুদের সাথে মদ্যপান করতে চাইতাম।


অন্যদিকে শ্রুতিকে সর্বশেষ গায়িকার ভূমিকায় দেখা গেছে। মাস খানেক পূর্বেই প্রকাশ হয়েছে তার নতুন গান ‘মনস্টার মেশিন’। যেখানে গান বলার পাশাপাশি ব্যতিক্রম রূপে অভিনয়ও করেছেন এ অভিনেত্রী। শুক্রবার (২২ ডিসেম্বর) মুক্তি পেতে যাচ্ছে শ্রুতির নতুন সিনেমা ‘সালার’। প্রশান্ত নীলের পরিচালনায় এ ছবিতে তিনি অভিনয় করেছেন প্রভাস ও পৃথ্বীরাজ সুকুমারের সাথে। 


এমএল/