‘আহারে জীবন’ সিনেমা দিয়ে প্রেক্ষাগৃহে ফিরবেন পূর্ণিমা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:৫৭ অপরাহ্ন, ১৯শে ডিসেম্বর ২০২৩


‘আহারে জীবন’ সিনেমা দিয়ে প্রেক্ষাগৃহে ফিরবেন পূর্ণিমা
দিলারা হানিফ পূর্ণিমা | ছবি: সংগৃহীত

অনেকদিন ধরেই নতুন কোনো সিনেমা নিয়ে রূপালি পর্দায় নেই জনপ্রিয় ও সুদর্শিনী চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। অনেকগুলো সিনেমার কাজ শেষ হয়ে গেলেও নির্দিষ্ট করে বলতে পারছিলেন না কোনটা কবে মুক্তি পাবে। কারণ, মুক্তির দিনক্ষণ তো ঠিক হওয়া অনেক পরের বিষয়, কোনো সিনেমার সেন্সর বোর্ডের ছাড়পত্রও হয়নি। 


তবে এবার সেটাই নির্দিষ্ট হলো। তার অভিনীত নতুন সিনেমা ‘আহারে জীবন’ সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। আর এটি পরিচালনা করেছেন র্নিমাতা ছটকু আহমেদ। এ ছবিতে পূর্ণিমার বিপরীতে নায়ক হিসাবে আছেন চিত্রনায়ক ফেরদৌস আহামেদ। 


ছবিটির মুক্তির তারিখ খুব শীঘ্রই জানানো হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে। 


এ সিনেমার প্রসঙ্গ নিয়ে পূর্ণিমা বলেন, ছটকু ভাই এ দেশের একজন গুণী পরিচালক। প্রথমবারের মতো তার সাথে কাজ করলাম। তার সিনেমায় অভিনয় করা আমার জন্য নতুন এক ধরনের অভিজ্ঞতা। তিনি এ বয়সে এসেও অনেকটা যত্ন নিয়েই সিনেমাটি নির্মাণ করার চেষ্টা করেছেন।

 

এ অভিনেত্রী আরও বলেন, আমার দীর্ঘ ক্যারিয়ারে অনেক গুণী নির্মাতার নির্দেশনায় ছবিতে অভিনয় করেছি। অসংখ্য দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়েছি। দর্শকদের জন্যইতো আসলে অভিনয় করা। তারা অনেকদিন ধরেই আমার নতুন সিনেমার মুক্তির অপেক্ষায় ছিলেন। তবে ‘আহারে জীবন’ দিয়ে সেই প্রতীক্ষার পালা শেষ হতে যাচ্ছে। শুনেছি ছবিটি মুক্তির তারিখ শীঘ্রই নির্ধারণ হবে। ছবিটি মুক্তি পেলে দর্শকদের প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার আহ্বান রইলো।


এদিকে পূর্ণিমা ফেরদৌস জুটি বেঁধে নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামের আরও দুটি সিনেমায় অভিনয় করেছেন। 


এমএল/