ঐশ্বরিয়ার ব্যক্তিগত সম্পত্তি কি পরিমাণ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:৩৬ অপরাহ্ন, ১৯শে ডিসেম্বর ২০২৩


ঐশ্বরিয়ার ব্যক্তিগত সম্পত্তি কি পরিমাণ
ঐশ্বরিয়া রাই বচ্চন / ছবি: সংগৃহীত

বলিউডের শক্তিশালী দম্পতি জুটিদের মধ্যে একটি জুটি হলো ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। কিন্তু সম্প্রতি তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডের ভিতরে বাইরে।


দীর্ঘদিন ধরেই মেয়ে আরাধ্যকে নিয়ে আলাদা থাকছেন ঐশ্বরিয়া রাই। পূর্বেই শশুরবাড়ি ছেড়েছেন। বর্তমানে থাকছেন মায়ের বাসায়। এর মাঝেই অভিষেক-ঐশ্বরিয়া দু’জনেই হাত থেকে বিয়ের আংটি খুলে ফেলেছেন। 


ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, বচ্চন পরিবারে যে অশান্তি চলছে, তারই প্রমাণ মিলেছে সম্প্রতি অমিতাভ বচ্চনের একটি বাড়ি মেয়ের নামে লিখে দেওয়ার ঘটনায়। এরপর থেকেই ভক্তদের মনে প্রশ্ন, যদি অভিষেক ও ঐশ্বরিয়ার বিচ্ছেদ ঘটে তাহলে সাবেক এই বিশ্বসুন্দরী কি পরিমাণ সম্পত্তি পাবেন?


আর এই প্রশ্নের যথাযথ কারণও রয়েছে। তারকা দম্পতিদের বিচ্ছেদের পর ইতোপূর্বে দেখা গেছে, স্বামীর সম্পত্তির ভাগ পান স্ত্রী। তবে এদিক থেকে ঐশ্বরিয়ার ব্যক্তিগত সম্পত্তির পরিমাণও নিহাত কম নয়। যদিও বচ্চন পরিবারের থেকে কোনো কিছু সে গ্রহণ নাও করেন, সেক্ষেত্রে ঠিক কত পরিমাণ সম্পত্তি থাকবে ঐশ্বরিয়ার কাছে?


২০২৩ সালের টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী জানা য়ায়, ঐশ্বরিয়া বর্তমানে ৭৭৬ কোটি ভারতীয় রুপির মালিক। বলিউডে নিজের দীর্ঘ ক্যারিয়ারে ৫০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেনে এ অভিনেত্রী।


এছাড়াও মডেলিং, বিজ্ঞাপন, বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হয়েও প্রচুর টাকা আয় করেছেন ঐশ্বরিয়া। যুক্ত আছেন বিভিন্ন সংস্থার সাথে। মাঝে মধ্যে বেশ কিছু ইভেন্টেও আসতে দেখা যায় তাকে। আর সেখান থেকেও রুপি পায় এই অভিনেত্রী। 

 

আবার সিনেমাপ্রতি ১০ থেকে ১২ কোটি রুপিও নিয়ে থাকেন ঐশ্বরিয়া রাই। এবং বিজ্ঞাপনের জন্য নেন ৫ থেকে ৬ কোটি রুপি। এছাড়াও দুবাইয়ে ঐশ্বরিয়া অভিষেক জুটির ১৬ কোটি রুপির বাড়ি ও বান্দ্রায় ২০ কোটি রুপির অ্যাপার্টমেন্ট রয়েছে আর যেগুলোর অংশীদার তিনিও আছেন। 


রোলস রয়ে, মার্সিটিজ, অডির মতো বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি রয়েছে এই অভিনেত্রীর। আর যেগুলোর মুল্য কোটি কোটি রুপি। তাই বচ্চন পরিবারের সম্পত্তি যদি ঐশ্বরিয়া নাও পান, তবুও প্রায় হাজার কোটি টাকার নিজস্ব সম্পত্তি রয়েছে সাবেক এই বিশ্বসুন্দরীর। 


এমএল/