অনন্যার ভাগ্যে বদলে গেলো এই বছরে...


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:৩০ অপরাহ্ন, ২১শে ডিসেম্বর ২০২৩


অনন্যার ভাগ্যে বদলে গেলো এই বছরে...
অনন্যা পাণ্ডে | ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। বাবার পথ ধরে রূপালি জগৎে পা রেখেছেন তিনি। ইতোমধ্যে বেশ কয়েকটি আলোচিত সিনেমায় অভিনয় করেছেন। তবে এখনও সেভাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি।


অনন্যার ২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে অভিষেক হয়। এরপর তাকে ‘পতি পত্নী অউর অউ’, ‘লাইগার’, ‘খালি পিলি’ ইত্যাদি সিনেমাতে দেখা গেছে। তবে তার অভিনয় কিংবা ছবি, কোনোটাই সাফল্যের মুখ দেখেনি সেভাবে ।


কিন্তু এ অভিনেত্রীর ভাগ্যের চাকা ঘুরতে শুরু করেছে এই বছরে। আয়ুস্মান খুরানার সাথে তার ‘ড্রিম গার্ল ২’ ছবিটি ভালোই ব্যবসা করেছে। ফলে অনন্যা নিজেও ইন্ডাস্ট্রিতে পায়ের তলায় মাটি খুঁজে পেলেন। আর বর্তমান সময়ে এসে তার চিন্তা ধারায়ও ব্যাপক পরিবর্তন এসেছে বলে জানালেন। তার ভাষ্য মতে, প্রথম প্রথম মানুষের কাছ থেকে সাড়া পাওয়ার জন্য মুখিয়ে থাকতেন। সম্প্রতি তিনি ভালো কাজেই মনোনিবেশ করছেন।


এক সাক্ষাৎকারে অভিনেত্রী অনন্যা পাণ্ডে বলেন, যে সময় ক্যারিয়ার শুরু করেছিলাম, আমার মনে হতো, প্রত্যেকেই আমাকে ভালোবাসবে। কিন্তু আমি এটা বুঝতাম না, সবাই আমাকে কেন ভালোবাসে না। তবে আমি মহান কেউ, এরকম ভাবনা থেকে অবশ্য এইসব চিন্তা আসতো না। বরং মনে হতো, আমি তো সুন্দর, আর একজন সুন্দর মানুষ। আমার পরিবার, বন্ধুরা আমাকে পছন্দ করে, তাহলে অন্যরা কেন করে না?


তারকাদের মানুষের সামনেই জীবন অতিবাহিত করতে হয়। এর ভিতরে আবার সামাজিক যোগাযোগ মাধ্যমের বিস্তর প্রভাব রয়েছে। অনন্যা আরো জানান, আগে আমি নিজের ব্যক্তিত্ব সম্পর্কে সরল মনে অনেক কিছুই শেয়ার করতাম। কিন্তু বর্তমান সময়ে তিনি বুঝেশুনেই পথ চলার চেষ্টা করছেন।


অনন্যা পাণ্ডের নতুন সিনেমা ‘খো গায়ে হাম কাহা’ আসছে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) নেটফ্লিক্সে। অর্জুন বারাইন সিং নির্মিত এই ছবিতে অনন্যার বিপরীতে অভিনয় করেছেন আদর্শ গৌরব ও সিদ্ধার্থ চতুর্বেদী। সূত্র: পিঙ্কভিলা


এমএল/