বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই সালমান-অভিষেকের ভিডিও ভাইরাল


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:২২ অপরাহ্ন, ২৩শে ডিসেম্বর ২০২৩


বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই সালমান-অভিষেকের ভিডিও ভাইরাল
ছবি: সংগৃহীত

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বচ্চনের বিচ্ছেদের গুঞ্জন বহুদিন ধরেই ভেসে বেড়াচ্ছে বলিউড পাড়ায়। ঠিক এরই মাঝে সালমান খান ও অভিষেকের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।


সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার জীবনে যে সমস্ত পুরুষ এসেছিলেন, সকলের সাথেই তার প্রাক্তন প্রেমিক সালমান খানের সম্পর্ক কেমন তা কমবেশি সবারই জানা। আর তারই সূত্র ধরে অভিষেক বচ্চনও সালমান খানের সুনজরে কোনোদিনই ছিলেন না। যার ফলে এ অভিনেতাদের প্রকাশ্যে খুব একটা কাছাকাছিও আসতে দেখা যায়নি। আসলে তাদের মধ্যে সম্পর্কের সমীকরণটা ঠিক কেমন, তা খুব একটা স্পষ্ট ছিল না ভক্ত সর্মথকদের কাছে। 


তবে এক সাক্ষাৎকারে এবিষয়ে মুখ খুলেছিলেন বলিউডের সুলতান খ্যাত সালমান খান। জানিয়েছিলেন, অভিষেক বচ্চনের ওপর তার কোনো দিন কোনো বিদ্বেষ বা রাগ কিছুই ছিল না। আর এবার দেখা গেল সেই চিত্রও।


সম্প্রতি এক ইভেন্টে অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন দুজনকেই উপস্থিত থাকতে দেখা গেছে। আর সেখানে সালমান খান আসতেই চোখ পড়ল জুনিয়র বচ্চনের চোখে। মুহূর্তের মধ্যেই অভিষেক গিয়ে সালমান খানকে আলিঙ্গন করলেন।


অন্যদিকে ঐশ্বরিয়ার সাথে অভিষেকের সম্পর্কের টানাপোড়েন নিয়ে এখন সরগরম বলিউডের ভিতরে বাইরে। যদিও এ প্রসঙ্গে বচ্চন পরিবারের তেমন মাথা ব্যথা নেই। কেননা বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে বিভিন্ন পার্টিতে তাদের একসাথেই দেখা যাচ্ছে প্রায় সময়ই। যেখানে ঐশ্বরিয়া ও অভিষেককে একসাথে গাড়িতে উঠতেও দেখা যাচ্ছে, আবার কাছাকাছি এসে কথা বলতেও দেখা যাচ্ছে।


তবে এতে লাভের লাভ কিছুই নেই। তবে ঘনিষ্ঠ সূত্রে খবর ছড়িয়েছে, তারা নাকি তাদের সম্পর্ক স্বাভাবিক রাখার চেষ্টা করছেন কেবল মাত্র মেয়ে আরাধ্যের কথা মাথায় রেখেই। কিন্তু বচ্চন পরিবার বরাবরই পারিবারিক বিষয়ে গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করে।


এমএল/