কটাক্ষের শিকার পূজা ব্যানার্জি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:১৬ অপরাহ্ন, ২৩শে ডিসেম্বর ২০২৩


কটাক্ষের শিকার পূজা ব্যানার্জি
পূজা ব্যানার্জি | ছবি: সংগৃহীত

অভিনেত্রী পূজা ব্যানার্জি কলকাতা ও মুম্বাই দুই ইন্ডাস্ট্রিতেই বেশ জনপ্রিয়। যদিও ক্যারিয়ারের শুরুটা টলিউড দিয়েই হয়েছে, তবুও পরবর্তীতে হিন্দি ধারাবাহিকের দর্শকদের কাছেও অনেক জনপ্রিয় হয়ে ওঠেন পূজা। 


অভিনেত্রী পূজা ব্যক্তিগত জীবনে অভিনেতা কুণাল বার্মাকে বিয়ে করে মুম্বাইতে বসবাস করছেন। তবে টলিউডের বিভিন্ন ইভেন্টেও দেখা মেলে তার। সম্প্রতি সময়ে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনেও দেখা গেছে পূজা ব্যানার্জিকে। 


তবে বর্তমানে নিয়মিত অভিনয় না করলেও, বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুট নিয়ে ব্যস্ত সময় পার করছেন পূজা। সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয় এ অভিনেত্রী। কিন্তু ইনস্টাগ্রামে প্রায় প্রতিদিনই পোস্ট করতে দেখা যায় তাকে। আর এরই ধারবাহিকতায় সম্প্রতি একটি ফটোশুটের ভিডিও পোস্ট করেন পূজা। সেটি নিয়েই এবার কটাক্ষের শিকার হলেন তিনি।


ওই ভিডিওতে দেখা যায়, পূজার পরনে বিকিনি ছিল। আর সেই সাথে মানানসই স্কার্ট। ক্যামেরার সামনে একের পর এক পোজ দিচ্ছেন তিনি।


পূজার এমন পোস্ট দেখে খুবই বিরক্ত নেটিজেনদের একটি অংশ। বিভিন্ন জন বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। একজনতো লিখছেন, অসভ্য মহিলা। আবার কেউবা লিখেছেন, বিয়ে হয়ে গিয়েছে, আর আপনার তো একটা ছেলেও আছে। এ ধরনের ফটোশ্যুট করা মোটেও ঠিক নয়।’ অন্য কারোর কথায়, বিশেষ করে জগদম্বা চরিত্রে অভিনয়ের পর একেবারেই এধরনের ফটোশ্যুট করা উচিত নয়। 



তবে এ ধরনের কটাক্ষের কোনো উত্তর দেননি অভিনেত্রী পূজা ব্যানার্জি।


এমএল/