‘জীবন-জুয়া’ দিয়ে বড় পর্দায় ফিরছেন দীঘি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:৩০ অপরাহ্ন, ২৩শে ডিসেম্বর ২০২৩


‘জীবন-জুয়া’ দিয়ে বড় পর্দায় ফিরছেন দীঘি
প্রার্থনা ফারদিন দীঘি | ছবি: সংগৃহীত

প্রার্থনা ফারদিন দীঘি ছোটবেলা থেকেই অভিনয়ের সাতে জড়িত আছেন। শিশুশিল্পী হিসেবে অভিনয়ে প্রসংসা কুঁড়ালেও চলচ্চিত্রের নায়িকা হিসেবে তার অভিষেকটা খুব একটা ভালো হয়নি। তবে ছোট পর্দার বেশ কয়েকটি কাজ দিয়ে ইতোমধ্যেই ভক্ত ও দর্শকদের নজরে এসেছেন এ অভিনেত্রী।


তবে মাঝে কিছু বিরতি দিয়ে আবারও নায়িকা হিসেবে বড় পর্দায় আসছেন দীঘি। ইফতেখার আহমেদ ওশিন পরিচালিত নতুন এ সিনেমার নাম ‘জীবন-জুয়া’।


জানা গেছে, মূলত অ্যান্থলজি ঘরনার ফিল্ম ‘জীবন-জুয়া’। ‘জীবন জুয়া’ সিনেমায় মোট তিনটি গল্প থাকবে। এর মধ্যে একটি হলো ‘প্রিয় প্রাক্তন’।


এই সিনেমার গল্পে ফুঁটিয়ে তোলা হয়েছে মূলত এক দম্পতির ভালোবাসা, সংসার, খুনসুটি, অতঃপর একদিন ফিরে পাওয়া অতীত এসব। এ গল্পেরই প্রধান চরিত্রে আছেন দীঘি। এ ছবিতে তার বিপরীতে আছেন সুদীপ বিশ্বাস দীপ।


‘জীবন জুয়া’র অন্য একটি গল্পের নাম ‘খোয়াব’। আর এটি পরিচালনা করবেন আশুতোষ সুজন। এই ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন অভিনেতা আদর আজাদ ও অভিনেত্রী ইয়ামিন হক ববি।

 

এছাড়াও একই পরিচালকের পরিচালনায় আরেকটি সিনেমা হলো ‘ফিল্ম কানন’। আর এর প্রধান চরিত্রে অভিনয় করবেন ফজলুর রহমান বাবু ও সামিয়া অথৈ। একজন সিনেমা পাগলের গল্প নিয়ে নির্মিত হবে নতুন এই সিনেমাটি। 


এমএল/