‘পুলসিরাত’র জন্য দোয়া চাইলেন শবনম বুবলী!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:১২ অপরাহ্ন, ২৩শে ডিসেম্বর ২০২৩


‘পুলসিরাত’র জন্য দোয়া চাইলেন শবনম বুবলী!
শবনম বুবলী | ছবি: সংগৃহীত

শবনম বুবলীর ব্যক্তিজীবন বিভিন্ন সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন বটে। কিন্তু কাজ থেমে নেই এই অভিনেত্রীর। একের পর এক নতুন ছবিতে অভিনয় করছেন। ধীরে ধীরে নিজেকে আরও পরিণত করে পর্দার উপস্থিতিতে কুড়াচ্ছেন বেশ প্রশংসা। বর্তমানে কাজ করছেন ‘মায়া: দ্য লাভ’ নামের নতুন একটি সিনেমায়। যার পরিচালনায় আছেন জসিম উদ্দিন জাকির আর নায়ক হিসেবে আছেন জিয়াউল রোশান।


এ ছবির ব্যস্ততার মাঝে নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন বুবলী। শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরের পর সামাজিক মাধ্যমে খবরটি তিনি নিজেই প্রকাশ্যে আনলেন। এ ছবির নাম ‘পুলসিরাত’। আনন জামানের কাহিনি ও চিত্রনাট্যে ছবিটি নির্মাণ করবেন রাখাল সবুজ। প্রযোজনায় থাকবেন মীর জাহিদ হাসান।


ছবিটির ঘোষণা দিয়ে অভিনেত্রী বললেন, আমার নতুন ছবি ‘পুলসিরাত’। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।


তবে এই সিনেমায় বুবলীর সাথে কে থাকছেন, সেটা এখনও পর্যন্ত জানা যায়নি। নির্মাতা ও প্রযোজক আপাতত এ বিষয়ে নিরব ভূমিকা পালন করছেন।


বুবলীকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে এ বছরের কোরবানির ঈদে। এ উৎসবে তার অভিনীত চয়নিকা চৌধুরীর নির্মীত ‘প্রহেলিকা’ ও সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ সিনেমা দুটি মুক্তি পায়। আর এ ছবিগুলো মন্দের ভালো সাড়া পেয়েছিল। 


অন্যদিকে বুবলীর হাতে ‘মায়া’ ছাড়াও আছে ‘দেয়ালের দেশ’, ‘খেলা হবে’, ‘তুমি যেখানে আমি সেখানে’, সহ বেশ কয়েকটি নতুন সিনেমা।


এমএল/