পরম আর পিয়ার ট্রলিংয়ের ভিতরে আমাকেও ট্রল করা হচ্ছে: স্বস্তিকা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:২৬ অপরাহ্ন, ২৪শে ডিসেম্বর ২০২৩


পরম আর পিয়ার ট্রলিংয়ের ভিতরে আমাকেও ট্রল করা হচ্ছে: স্বস্তিকা
স্বস্তিকা মুখোপাধ্যায় | ছবি: সংগৃহীত

ভালোবেসে ২০১৫ সালে ঘর বেঁধেছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায় ও গায়িকা-সমাজকর্মী পিয়া চক্রবর্তী। সেই সংসারের স্থায়ীত্ব হয়েছিল মাত্র ৬ বছর। আবার গত নভেম্বরে পরমব্রত চট্টোপাধ্যায়কে বিয়ে করেন পিয়া চক্রবর্তী। তবে এ বিষয়টি নিয়ে কম হৈই চৈই হয়নি। আর সেসময় উঠে আসে ১৫ বছর আগে পরমব্রত ও স্বস্তিকার প্রেমের সম্পর্কের বিষয়। এ নিয়ে সম্প্রতি কলকাতার একটি সংবাদ মাধ্যমে খোলামেলা কথা বলেন এই অভিনেত্রী।


স্বস্তিকা মুখোপাধ্যায় বলেন, পরম আর পিয়ার ট্রলিংয়ের ভিতরে আমাকেও...পরমের সাথে আমার সম্পর্ক প্রায় ১৫ বছর হয়ে গেছে। ১৫ বছর আগে মানুষ মারা গেলে পুনর্জন্ম হয়ে যায়। সেই সময়ে মানুষের বিয়ে হলে বাচ্চা হলে তাদের সন্তানদের স্কুল শেষ হয়ে যাবে এ পর্যন্ত। এখন একজন যে বয়সেই বিয়ে করুক, যাকেই বিয়ে করুক তার ১৫ বছর আগের সম্পর্ক টেনে, আর সেটা নিয়ে ক্লিক বিট করে ইউজ করাটা খুবই বোকার মতো কাজ বলে মনে করি।


বর্তমানে তারকাদের ফেসবুকের মাধ্যমে বিভিন্ন রকম ট্রলিংয়ে শিকার হতে হয়। আর যেকোনো বিষয় পেলেই অনেকেই না বুঝেই সেটাকে ট্রল করতে থাকেন। এতে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় তারকাদের। এসব প্রসঙ্গে সামনে এনে তিনি বলেন, পাড়ার কিছু ট্রিপিকাল জেঠিমারা থাকত, যাদের কাজ সবাইকে নিয়ে নিন্দা করা ও সবার হাঁড়ির খবর নিয়ে চর্চা করা। তবে এ সময়ে পুরো ফেসবুকটাই পাড়ার জেঠিমাতে ভরে গেছে। তারা সারাক্ষণ সবকিছু নিয়ে মন্তব্য করতে থাকে।


স্বস্তিকাকে বেশি সময় ফেসবুকেই টার্গেট করা হয়। আর এটা নিয়ে এই অভিনেত্রী আগেও অভিযোগ করেছেন। কিন্তু আফসোস সেই তুলনায় তার কাজের বিষয় নিয়ে কথা কিছুটা কম হয়। যদিও তার ক্যারিয়ার জুড়ে রয়েছে গুরুত্বপূর্ণ সব চরিত্র।


তিনি বলেন, আমার মনে হয় যে আমাকে টার্গেট করা হচ্ছে। আবার অন্য কারও মনে হচ্ছে তাকেও টার্গেট করা হচ্ছে। এমনকি এটা সবাইকিই করা হয় কমবেশি। তবে মহিলাদের বেশি করা হয়। পিয়া তো অনুপমের দ্বিতীয় ওয়াইফ, কই অনুপমকে নিয়ে তো ট্রল করা হলো না। আমি সেই অর্থেই বলছি, এটা যদি ব্যালান্স করে দেখা হয়, তাহলে ব্যবধান অনেক বেশি হবে।


অভিনেত্রী আরও বলেন, এ বিষয় গুলো আমার খুবই অসহ্য লাগে, একটা মেয়ে সব সময় কার বউ, কার সন্তান এটা কি তার পরিচয় বহন করতে পারে নাকি। আসলে তার নিজের কাজের জায়গায় সে কি করেছে, তুমি ট্রল করলে করো, তবে একটু হোম ওয়ার্ক করে নাও। আর তার কাজ নিয়ে লেখ। উনি এই এই কাজগুলো করেছেন, একটা খুব খারাপ কাজ করেছেন যে, পরমকে বিয়ে করেছেন। এভাবে কাজের কথাগুলো লিখে বিয়ের কথা বলুক। সেটা না বলে আগের বউয়ের, বর্তমান বউয়ের এগুলো কি?


স্বস্তিকা বলেন, একটা সময় এমনও শুনেছি যে আমাকে নাকি গাঁজা খেয়ে রাস্তায় পড়ে থাকতে দেখেছে। আমি যদি গাঁজা খেয়েও থাকি, রাস্তায় পরে থাকার মতো অবস্থা কোনো দিন হয়নি। আর হলে তো মিডিয়া সবার আগে স্ল্যাশ করত। এত বড় খবর তো কেউ কখনোই ছেড়ে দিত না। চারটি সম্পর্ক ভেঙে গিয়েছে বলে, মেয়েদের যা বলে আরকি, সেগুলোও শুনতে হয়েছে আমার। 


এমএল/