নৌকা প্রতীকের ভোট চাইছেন মিশা সওদাগর


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০১:৩০ অপরাহ্ন, ২৫শে ডিসেম্বর ২০২৩


নৌকা প্রতীকের ভোট চাইছেন মিশা সওদাগর
গণসংযোগের সময় অভিনেতা মিশা সওদাগর | ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জনপ্রিয় অভিনেতা ফেরদৌসের পক্ষে নির্বাচনি প্রচারণায় অংশ গ্রহণ করেছেন। রবিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যার সময়  হাজারীবাগের রায়েরবাজার এলাকার সুলতানগঞ্জ রোডে গণসংযোগে নামেন তিনি। এসময় এ অভিনেতা ফেরদৌসকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য ভোটারদের আহ্বান জানান।


জানা গেছে, রায়েরবাজার এলাকায় পৌঁছানো মাত্রই মিশা সওদাগরকে স্লোগান দিয়ে বরণ করে নেন স্থানীয় দলীয় নেতাকর্মীরা। তিনি এসেছেন এ খবর শুনেই রাস্তার দুই পাশে জটলা বাধেন জনসাধারণ। মুহূর্তের মধ্যেই এ জটলা রীতিমতো ভিড়ে রূপান্তর হয়। এই খল অভিনেতাকে ঘিরে স্থানীয় সাধারণ মানুষেরা সেলফি ও ছবি তুলতে ব্যস্ত হয়ে যায়।


আরো পড়ুন: গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন সংগীতশিল্পী লরা


এসময় মিশা সওদাগর ভোটারদের বলেন, ফেরদৌস আহামেদ আমার ছোট ভাই। সে খুবই ভালো মানুষ। সবাই তাকে একটা ভোট দিয়েন। আপনাদের অনেক উন্নয়ন হবে। এ পর্যন্ত কারও সাথে কোনো ধরনের বিবাদে জড়ায়নি ফেরদৌস।


তিনি আরও বলেন, তার সাথে আমার খুবই ভালো সম্পর্ক। শুধু আমার সাথেই নয় বরং চলচ্চিত্রের প্রত্যেকের সাথেই ফেরদৌসের খুব ভালো সম্পর্ক। আর এজন্যই আমি তার পক্ষে ভোট চাইতে এসেছি। আমার দৃঢ় বিশ্বাস, সে যদি এমপি হতে পারে তাহলে এলাকার উন্নয়নে কাজ করে যাবে। ফলে সাধারণ মানুষ উপকৃত হবে।


আরো পড়ুন: শহরটিকে এখন স্মার্ট করার পালা: ফেরদৌস


এসময় মিশার সাথে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরাও গণসংযোগে অংশ নিয়েছেন।


এমএল/