নেটিজেনদের আক্রমণের স্বীকার দিশা-মৌনী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:০৬ অপরাহ্ন, ২৫শে ডিসেম্বর ২০২৩


নেটিজেনদের আক্রমণের স্বীকার দিশা-মৌনী
দিশা পাটানি-মৌনী রায় | ছবি: সংগৃহীত

দিশা পাটানি ও মৌনী রায় বলিউড অভিনেত্রী। দু’জনের ভিতর বেশ ভালো বন্ধুত্ব আছে। সম্প্রতি ছুটি উপভোগ করতে একসাথে থাইল্যান্ডে গেছেন এই দুই তারকা। আর সেখানে থেকেই নিজেদের কিছু খোলামেলা ছবি প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ায়।


বরাবরই নিজের সাহসী ভূমিকা ও পোশাকের জন্য আলোচনার মুখে পড়েন অভিনেত্রী দিশা পাটানি। আর কম যান না মৌনিও। থাইল্যান্ডে দু’জনেই খোলামেলা পোশাকেই ঘুরাঘুরী করছেন বিভিন্ন জায়গায়।


আরো পড়ুন: জরিমানা গুনলেন চিত্রনায়িকা মাহি


কখনো বিকিনিতে সমুদ্রপাড়ে উষ্ণতা ছড়াচ্ছেন আবার কখনো বা ওয়াশরুমে ক্যামেরার ফ্রেমে একসাথে দেখা যাচ্ছে। আর সেই মুহুর্তের ছবিগুলো নিয়মিত ইনস্টাগ্রামেও প্রকাশ করছেন দুই অভিনেত্রী।


মৌনীর সাথে দিশার এমন ঘনিষ্ঠতা খুব ভালোভাবে নেয়নি নেটিজেনরা। সরাসরি এই দুই তারকাকে সমকামী বলে আক্রমণ করতেও পিছুপা হননি তারা। আবার কারো মন্তব্য, আপনারা যে সমকামী, সেটা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিলেন? অন্য কারো প্রশ্ন, আপনারা কবে বিয়ে করছেন?


আরো পড়ুন: স্কুল ইউনিফর্ম পরে শৈশবের স্কুলে হাজির শ্রীলেখা মিত্র


যদিও এসব মন্তব্য নিয়ে কোনো প্রতিক্রিয়াই দেখা যায়নি দিশা পাটানি ও মৌনির মধ্যে, বরং নিজেদের ইচ্ছে মতোই সময়টা উপভোগ করছেন দুই বান্ধবী।


প্রসঙ্গত, বলিউডে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে মজে ছিলেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। অন্যদিকে মৌনি রায় বিয়ে করেছেন একজন ব্যবসায়ীর সাথে।


এমএল/