স্কুল ইউনিফর্ম পরে শৈশবের স্কুলে হাজির শ্রীলেখা মিত্র


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৫৯ অপরাহ্ন, ২৫শে ডিসেম্বর ২০২৩


স্কুল ইউনিফর্ম পরে শৈশবের স্কুলে হাজির শ্রীলেখা মিত্র
অভিনেত্রী শ্রীলেখা মিত্র | ছবি: সংগৃহীত

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র স্কুল ড্রেসের সাজপোশাকে শৈশবের স্কুল মাঠে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন। তার পরনে সাদা রঙের শার্টের সাথে শর্ট চেক স্কার্ট। এর ওপরে আছে ফুল হাতা লাল কালারের সোয়েটার। আবার স্কুল গার্লদের মতো মাতার চুলগুলোও বাঁধা ছিলো।

 

চরিত্রের প্রয়োজনে বিভিন্ন সাজপোশাকে দেখা যায় শ্রীলেখাকে মিত্রকে। তবে এই সাজ কোনো সিনেমার চরিত্রের জন্য নয়। বরং স্কুলের বন্ধুদের নিয়ে আয়োজিত রিইউনিয়নে যোগ দিতেই এমন সাজে সাজলেন আলোচিত এই অভিনেত্রী।


আরো পড়ুন: নৌকা প্রতীকের ভোট চাইছেন মিশা সওদাগর


‘স্কুল গার্ল’ সেজে তোলা বেশকিছু ছবি শ্রীলেখা মিত্র নিজের ভেরিফাইড ফেসবুকে পোস্টও করেছেন। আর এর ক্যাপশনে লিখেছেন, স্কুলের সেই দিনগুলোতে ফিরে যাওয়া। বহু বছর পর তাদের সাথে দেখা; অনেককে মিস করেছি।


তিনি যেমন নস্টালজিয়া হয়ে পড়েছেন, তেমনি তার এই পোস্ট দেখে নেটিজেনদের অনেকেই নস্টালজিয়া হয়েছেন। রুনা মিত্র কমেন্ট করেছেন, ‘নস্টালজিয়া। সেইসব দিনগুলো আমাদের জীবনে সব থেকে ভালো দিন ছিল। স্মৃতিতে ভরা পিকে গুহা রোড এবং এসিএস।’ মাধব দাস লেখেন, ‘স্কুল রিইউনিয়নে স্কুল ইউনিফর্ম পরার আইডিয়াটা বেশ দারুণ।’ রাজা সেনগুপ্তা লেখেন, ‘বছর শেষে হাতছানি দেয় কৈশোরের পিছুটান। হারিয়ে পাওয়া এই মিলনমেলায়, এ যেন আবার স্কুলে ফেরার গান।


আরো পড়ুন: তিন দিনে 'সালার' আয় সাড়ে ৪০০ কোটি


হিন্দুস্তান টাইমস জানায়, অভিনেত্রী শ্রীলেখা মিত্র উত্তর কলকাতা দমদমের মেয়ে। তবে বিয়ের পর দক্ষিণ কলকাতায় গিয়ে বসবাস শুরু করেন তিনি। শৈশবে দমদমের অগজিলিয়াম কনভেন্ট স্কুলের ছাত্রী ছিলেন শ্রীলেখা মিত্র। সম্প্রতি আয়োজিত রিইউনিয়ন উপলক্ষে সেখানেই গিয়েছিলেন এ অভিনেত্রী।


এমএল/