আমাদের চারপাশটা নরক হয়ে গেছে: স্বস্তিকা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:২৭ অপরাহ্ন, ২৫শে ডিসেম্বর ২০২৩


আমাদের চারপাশটা নরক হয়ে গেছে: স্বস্তিকা
অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি | ছবি: সংগৃহীত

কলকাতার টলিউডের আলোচিত জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। জীবনটা নিজের মতো উপভোগ করেন তিনি। ঠোঁটকাটা স্বভাবের ও সমাজের বাঁকা দৃষ্টিকে পাত্তা না দেওয়ায় সারা বছর আলোচনায় থাকেন এ অভিনেত্রী।


সমকালীন ঘটে যাওয়া নানা বিষয়, সামাজিক মাধ্যমে খোলামেলা পোশাকে তোলা ছবি নিয়মিত পোস্ট করে থাকেন তিনি। আর এসব বিষয় নিয়ে নিয়মিত নেট জনতার কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হন স্বস্তিকা।


আরো পড়ুন: নেটিজেনদের আক্রমণের স্বীকার দিশা-মৌনী


সম্প্রতি স্বস্তিকা মুখার্জি এসব বিষয় নিয়ে ভারতীয় একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন। উদাহরণ টেনে এ আলাপ চারিতায় স্বস্তিকা বলেন, একসময় পাড়ায় কিছু কাকিমা ছিলেন; যারা সবাইকে নিয়ে নিন্দা করতেন, সবার হাঁড়ির খবর নিয়ে আলোচনা করতেন। বর্তমান ফেসবুকটা সেই কাকিমাতে ভরে গেছে। যারা সারাক্ষণ এসবকিছু নিয়েই মন্তব্য করতে থাকেন।


সম্প্রতি সময়ে টলিউড ও বলিউডের বেশ কজন তারকা অভিনেত্রীর ডিপফেক ভিডিও তৈরি হচ্ছে। আর এ নিয়ে আপনি ভীত কিনা? এ প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, আমরা বর্তমান নরকে বসবাস করছি। মরে যাওয়ার পর আর নরকে যাওয়ার দরকার নেই। এমনিতেই আমরা নরকে আছি। আমাদের চারদিকটা নরক হয়ে গেছে। প্রযুক্তি যত উন্নত হবে, আমরা সবাই নরকের আরো গভীরে গিয়ে পৌঁছাব। এ পরিস্থিতিতে মনে হয়, যখন যেটা হবে সেটার সাথে লড়াই করতে হবে। এছাড়া আর কোনো উপায় দেখছি না। তবে আপনি কি প্রস্তুতি নিয়ে রাখবেন? এইতো কিছুদিন আগে রাশমিকাকে নিয়ে ফেক ভিডিও তৈরি করা হয়েছে। সামাজিক মাধ্যমে দেখে প্রথমে বুঝতেই পারিনি যে এটা ফেক ভিডিও।


আরো পড়ুন: জরিমানা গুনলেন চিত্রনায়িকা মাহি


জনপ্রিয় রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে ১৯৯৮ সালে বিয়ে করেন স্বস্তিকা মুখার্জি। তার বাবা-মায়ের পছন্দে এ বিয়ে করেছিলেন তিনি। কিন্তু মাত্র কয়েক বছরের মধ্যেই সংসার জীবনের অবসান ঘটে। দুধের শিশু কোলে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে চলে আসেন এ অভিনেত্রী। এরপর থেকেই সিঙ্গেল মাদার হিসেবে কন্যা অন্বেষাকে বড় করেন এই নায়িকা; মেয়েই এখন স্বস্তিকার জীবনে একমাত্র বেস্ট ফ্রেন্ড।


এমএল/