দুই মাসের শিশুকে নিজের বাগদানের আংটি উপহার দিলেন পরীমনি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দুই মাসের শিশুকে নিজের বাগদানের আংটি উপহার দিলেন পরীমনি

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। কিছুদিন আগেই মা হওয়ার খবর জানিয়েছেন তিনি।

সম্প্রতি দুই মাস বয়সী সহশিল্পীকে আংটি উপহার দিয়েছেন পরীমনি। তাও নিজের বাগদানের আংটি। অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’ ছবির শুটিংয়ে শুক্রবার এ ঘটনা ঘটে। ছবিতে ওই শিশুকে পরীমনির সন্তান হিসেবে দেখানো হবে। শুটিংয়ে শিশুটির মায়ায় জড়িয়ে পড়া পরীমনি নিজের এনগেজমেন্টের একটি আংটি উপহার হিসেবে দেন শিশুটির মায়ের হাতে।

May be an image of 1 person and standing
এ প্রসঙ্গে শুক্রবার রাতে সিনেমাটির নির্মাতা অরণ্য আনোয়ার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লেখেন, ‘বেলা তিনটার দিকে শুটিং প্যাকআপ করে আমি টিমের সঙ্গে খেতে বসলাম। এ সময় কেউ একজন বলল, পরী আপু আপনাকে ডাকছেন। সেটের মধ্যে একটা রুমে পরী তখন রাজের সঙ্গে ঢাকায় ফিরে যাওয়ার আয়োজনে ব্যস্ত। আমাকে দেখে বলল, ‘ভাইয়া, আমার সন্তানের চরিত্রে অভিনয় করা শিশুটাকে একটা ভালো গিফট দেওয়া উচিত।’ আমি পেশাদার মানুষ। আমার প্রোডাকশন আগেই শিশুটির সম্মানী বাবদ একটা অঙ্ক খামে করে ওর মায়ের হাতে তুলে দিয়েছে। সেটাকে আমি যথেষ্ট বলে মনে করি। কিন্তু খাওয়া শেষে উঠানে একটা দৃশ্যের শুটিংয়ের আয়োজন করছি, এ সময় আবার ঘরের ভেতর থেকে পরীর ডাক। আমি ব্যস্ত, তবু ভাবলাম ওকে বিদায় দিয়ে আসি। ঘরে ঢুকতেই দেখলাম রাজ আর পরীর হাতে একটা সোনার রিংয়ের ছোট বাক্স। পাশে বসা সেই শিশুটির মা। পরী বলল, “ভাইয়া, আমার দুটো এনগেজমেন্ট রিংয়ের একটা হচ্ছে এটা। আমি বাবুটাকে আপনার হাত দিয়ে এই রিংটা উপহার দিতে চাই।”

পরীমনির বাগদান ভেঙে গেছে? | প্রথম আলো
তিনি আরও লেখেন. আমি হতভম্ব! কী বলে এই মেয়ে? আমি আবেগাপ্লুত হলাম। শ্রদ্ধায় নত হলাম পরীর কাছে। বললাম, তুমি সত্যিই একটা পাগল। আমরা ছবি তুললাম না। কিন্তু পরীর এই আবেগের কথা আমি লিখব না, মানুষকে জানাব না, এতটা চাপা স্বভাবের মানুষ যে আমি নই। দুই মাস বয়সী শিশুটির বাবা একজন অটোরিকশাচালক, মা গৃহিণী। স্যালুট, পরীমনি । তোমাকে স্যালুট, শ্রদ্ধা, ভালোবাসা।’

Pori Moni: পর্নোগ্রাফি-ব্ল্যাকমেল! এবার আটক পরীমনি - Bangladesh - Aaj Tak  Bangla
এ প্রসঙ্গে পরী বলেন, গত কয়েকটা দিন ওর সাথে মায়ের চরিত্রে অভিনয় করে ওর প্রতি আমার যে মায়া জন্মে গেছে।”
রাজ বলেন, ‘নীরব ভালোবাসাটা নীরবই থাকুক ভাই। ছবি তোলার দরকার নাই।’

পরীমনি বললেন- কোন মানে হয়
প্রসঙ্গত, এই প্রথম সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করবেন পরীমনি । সত্য ঘটনা অবলম্বনে নিজের প্রথম সিনেমা বানাচ্ছেন অরণ্য আনোয়ার। ১৯৭১ সালে মৃত ঘোষিত ৭ মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের ঘটনা দেখা যাবে সিনেমাটিতে। এতে সেই অসহায় মায়ের চরিত্রে থাকছেন পরীমনি ।

ওআ/