যে কারণে বাতিল হলো সানি লিওনের ভিসা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


যে কারণে বাতিল হলো সানি লিওনের ভিসা

বলিউড অভিনেত্রী সানি লিওন। নীল দুনিয়া থেকে নিজের অবস্থান গড়ে নিয়েছেন বি-টাউনে। বাংলাদেশের কয়েকটি গানেও অংশ নিয়েছিলেন তিনি। সে ধারাবাহিকতায় দেশীয় একটি সিনেমায় অভিনয়ের কথা ছিল তার।

জানা যায়, শামীম আহমেদ রনি পরিচালিত ‘সোলজার’ সিনেমায় অভিনয়ের জন্য ঢাকা আসার কথা ছিল সানি লিওনের। কিন্তু সানির ঢাকা আসার অনুমতি বাতিল করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

মূলত পরিচয় গোপন করে বাংলাদেশে আসতে চেয়েছিলেন সানি লিওন। তবে তা দৃষ্টিগোচর হওয়ায় সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করেছে তথ্য মন্ত্রণালয়।
সানি লিওন | Sunny Leone News | প্রথম আলো

শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যায় আগারগাঁওয়ের মুক্তিযুদ্ধ জাদুঘরে ‘১০ম লিবারেশন ডকফেস্ট বাংলাদেশে’র উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা জানান তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

 তিনি বলেন, ভারতের ১০ জন শিল্পীকে বাংলাদেশে আসার জন্য অনুমতি দেওয়া হয়েছিল। সেখানে সানি লিওনকে অনুমতি দেওয়া হয়। কিন্তু সানি লিওন নামে যে তিনি পরিচিত তা গোপন করা হয়। ভিন্ন নামে, মার্কিন নাগরিক দেখিয়ে তার অনুমতি নেওয়া হয়েছিল। তিনি যে পরিচয় গোপন করেছেন সেটা অপরাধ।

Sunny Leone goes Naughty in Black for Filmfare Glamour and Style Awards -  Boxofficeindia, Box Office India, Box Office Collection, Bollywood Box  Office, Bollywood Box Office
বিষয়টি জানার পর তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়েছে উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, যারা গোপন করেছে তারা অন্যায় করেছে। যারা তাকে আনতে চেয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা আমরা ভাবছি।

বর্তমান সরকারের নেওয়া বিভিন্ন পদক্ষেপের কারণে চলচ্চিত্র শিল্পের খারাপ দিন কেটে গেছে বলে জানান তথ্যমন্ত্রী। তিনি বলেন, সিনেমার খারাপ দিন কেটে গেছে। আগামী দিন ভালোই হবে, খারাপের দিকে যাবে না সিনেমা।
Read free pdf books online by Sunny Leone on Juggernaut Books

তবে সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করা হলেও বাকিদের অনুমতি বহাল রাখা হয়েছে। তারা হলেন কৌসানি মুখার্জি, রাহুল দেব কৌশাল, রাজেশ কুমার শর্মা, রজতাভ দত্ত, বরজ কল, শান্তি লাল মুখার্জি, খরাজ মুখার্জি, বিক্রম আনন্দ সাবেরাওয়াল, দেবাশীষ  মুখ্ররজি ও সুপ্রিম দত্ত।

ওআ/