শাকিরার সম্মানে জন্মস্থান ব্যারানকুইলাতে তার ভাস্কর্য স্থাপন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:২৩ পূর্বাহ্ন, ২৯শে ডিসেম্বর ২০২৩


শাকিরার সম্মানে জন্মস্থান ব্যারানকুইলাতে তার ভাস্কর্য স্থাপন
শাকিরার ভাস্কর্য | ছবি: সংগৃহীত

কলাম্বিয়ার জনপ্রিয় পপ তারকা শাকিরার একের পর এক গানে মেতে থাকেন দর্শক-শ্রোতারা। এ গায়িকার একটি ভাস্কর্য সম্প্রতি তার জন্মস্থান ব্যারানকুইলাতে স্থাপন করা হয়েছে।


এই ভাস্কর্য মূলত শাকিরার সম্মানেই স্থাপন করা হয়েছে। আর এটি তৈরি করেছেন শিল্পী ইয়িনো মার্কেস। শাকিরার ২০০৫ সালে প্রকাশিত বিখ্যাত মিউজিক ভিডিও ‘হিপস ডোন্ট লাই’ এর নাচের একটি দৃশ্য ফুটিয়ে তোলা হয়েছে ভাস্কর্যটিতে। বিকিনি পরনে কোমর দুলিয়ে নাচের ভঙ্গিতে দেখা গেছে পপ এ তারকাকে।


আরো পড়ুন: ভয়ংকর চার রাত কাটালাম: হিনা খান


জানা গেছে, ব্রোঞ্জ এবং অ্যালুমিনিয়ামের তৈরি শাকিরার ওই ভাস্কর্যটির উচ্চতা সাড়ে ৬ মিটার। আর ভাস্কর্যটির গোড়ায় খোদাই করে লেখা হয়েছে, একটি অনন্য প্রতিভা, একটি কণ্ঠ যা সাধারণ জনতাকে নাড়া দেয়।


মঙ্গলবার (২৬ ডিসেম্বর) একটি অনুষ্ঠানে ম্যাগডালেনা নদীর তীরে উন্মোচন করা হয় শাকিরার ভাস্কর্যটি। আর সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পপ তারকার বাবা-মা উইলিয়াম মেবারাক এবং নিদিয়া রিপোল।


আরো পড়ুন: গোপনে বিয়ে করেছেন শ্রুতি হাসান!


ইতোমধ্যেই ধন্যবাদ জানিয়ে এক টুইটারে শাকিরা লিখেছেন যে, আমার দেশের মানুষের বিশাল শৈল্পিক প্রতিভার এই উদাহরণের জন্য বিশেষ ধন্যবাদ জানাই।


আবার অন্যদিকে ইন্সটাগ্রামে এ গায়িকা লেখেন, ভাস্কর্যটির পাশে আমার মাতা-পিতাকে দেখে আমি অনেক আনন্দিত। আমার ছোট হৃদয়ের জন্য এটি অনেক বড় প্রাপ্তি। সূত্র: আল জাজিরা


এমএল/