ধুম ৪: চোরের ভূমিকায় শাহরুখ না রাম চরণ?


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:০৮ অপরাহ্ন, ২৯শে ডিসেম্বর ২০২৩


ধুম ৪: চোরের ভূমিকায়  শাহরুখ না রাম চরণ?
শাহরুখ খান-রাম চরণ | ছবি: সংগৃহীত

বলিউডের অনেক জনপ্রিয় সিনেমার মধ্যে একটি হলো ধুম। এই সিনেমার এখন পর্যন্ত তিনটি পার্ট নির্মিত হয়েছে। যা হলো ‘ধুম’, ‘ধুম-২’ এবং ‘ধুম-৩’। প্রথম দুটি পার্ট নির্মীত করেছেন সঞ্জয় গাধভী ও তৃতীয় পার্ট নির্মাণ করেছেন বিজয় কৃষ্ণ আচার্য। এবার শোনা যাচ্ছে ‘ধুম-৪’ নির্মাণ করা হবে।


তবে চতুর্থ পার্টে চোরের ভূমিকায় কে থাকবেন? আর এ নিয়ে তৈরি হয়েছে নানা ধরনের জল্পনা-কল্পনা। গুঞ্জন শোনা যাচ্ছে ‘ধুম-৪’ ছবিতে নাকি চোর হিসেবে হাজির হতে যাচ্ছেন বলিউডের কিং খান শাহরুখ।


আরও পড়ুন: গাঢ় রঙের শাড়িতে গ্ল্যামার ছড়ালেন নুসরাত জাহান


ইতোমধ্যে এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক চর্চায় মেতে উঠেছেন নেট জনতা। শাহরুখের ভক্তদের দাবি, তিনাকে নাকি ‘ধুম-৪’ সিনেমাতে দেখা যাবে। শুধু তাই নয়, বর্তমানে এক্স-এও (আগের টুইটার) ট্রেন্ডিংয়ে আছে এমন আলোচনা।


আবার এদিকে কেউ বলছেন, তামিল সিনেমার জনপ্রিয় তারকা রাম চরণকে দেখা যেতে পারে ‘ধুম-৪’ এ। তবে আরেক দলের দাবি, শাহরুখের সাথে নাকি আলোচনা অনেকটাই এগিয়ে গিয়েছে যশরাজ ফিল্মসের। অন্যদিকে এর আগে শোনা গিয়েছিল, নাকি ‘ধুম-৪’ সিনেমার মুখ্য ভূমিকায় দেখা যাবে বলিউডের ভাইজান খ্যাত সালমান খানকে।


আরও পড়ুন: বাংলাদেশ সরকারের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ: অপু বিশ্বাস


‘ধুম’- ছবিতে চোরের ভূমিকায় অভিনয় করেছিলেন জন আব্রাহাম। ‘ধুম-২’—তে ছিলেন ঋত্বিক রোশান এবং ‘ধুম-৩’— তে অভিনয় করেছেন আমির খান। তবে এখন এটাই দেখার পালা, ‘ধুম-৪’ সিনেমায় চোরের ভূমিকায় কোন অভিনেতাকে দেখা যাবে পর্দায়, বলিউড বাদশা শাহরুখকে নাকি দক্ষিণী সিনেমার রাম চরণকে? আর এ সিনেমাটি দেখতে অধীর আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন দর্শক ও সমর্থকরা। সূত্র: টাইমস অব ইন্ডিয়া


এমএল/