ট্রল তো নিয়মিতই আমার সঙ্গী: মাহি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:৩০ অপরাহ্ন, ৮ই জানুয়ারী ২০২৪


ট্রল তো নিয়মিতই আমার সঙ্গী: মাহি
মাহিয়া মাহি | ফাইল ছবি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি প্রথমবারের মতো সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে বিপুল ভোটের ব্যাবধানে পরাজীত হয়েছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্রী প্রার্থী হিসেবে ট্রাক প্রতীক নিয়ে লড়াই করেছিলেন এ অভিনেত্রী। 


এই আসনের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তিন বারের টানা সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর কাছে কোনো পাত্তাই পাননি মাহি। রবিবার (৭ জানুয়ারি) দিনভর ভোটগ্রহণ শেষে রাজশাহী-১ আসনের ১৫৮টি কেন্দ্রে এই অভিনেত্রী পেয়েছেন মাত্র ৯ হাজার ৯ ভোট। অন্যদিকে ওমর ফারুক চৌধুরী ভোট পেয়েছেন ১ লাখ তিন হাজার ৫৯২।


আরও পড়ুন: স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা আমাদের ওপর অত্যাচার চালাচ্ছে: মমতাজ


নির্বাচনের আগে ভোটের মাঠে মাহিয়া মাহির সরব উপস্থিতি দেখা গেলেও, ভোটের ফলাফল প্রকাশের পর কোনো প্রতিক্রিয়া জানাননি এ নায়িকা। এমনকি মাহি রবিবার রাত থেকেই তানোরে নিজ বাড়িতেই অবস্থান করছেন। ফলাফল ঘোষণার পরেও আর বাড়ী থেকে বেরই হননি তিনি।


ফলে সোমবার (৮ জানুয়ারি) সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় মাহিকে নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। অনেকেই ট্রল করে বিভিন্ন ছবি, ভিডিও বানিয়ে অনলাইনে পোস্ট করছেন মাহিকে নিয়ে। আর বিষয়গুলো নজরে এসেছে এই তারকার।


একটি গণমাধ্যমের সাথে সাক্ষাতে মাহি বলেন, ট্রল তো নিয়মিতই আমার সঙ্গী। এগুলো নিয়ে নতুন করে আর কীইবা বলব। শুধু একটি কথাই বলব, মানুষকে এভাবে ট্রল করা একদমই ঠিক নয়। একটা মেয়ে হয়ে আমি ভোট করেছি।


আরও পড়ুন: কারও সঙ্গে কথা বলছেন না মাহিয়া মাহি


যে বা যাহারা বিভিন্নভাবে ট্রল করছেন তাদের উদ্দেশে এই তারকা বলেন, এভাবে কাউকে ট্রল করবেন না, প্লিজ। আপনাদের কাছের কেউ নির্বাচন করলে বুঝতে পারতেন এটা কতটা কঠিন।


প্রসঙ্গত, নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী রাজশাহী-১ আসনে বেসরকারিভাবে নির্বাচিত হন। তিনি ১ লাখ ৩২ হাজার ৫৯২ ভোট পেয়ে বিজয়ী হন। এ ছাড়া তার নিকটতম প্রতিপক্ষ কাঁচি প্রতীকের প্রার্থী মো. গোলাম রাব্বানী মোট ৯২ হাজার ৪১৯ ভোট পেয়েছেন।


এমএল/