ফেব্রুয়ারিতে আসছে মোশাররফ-পার্নোর ‘বিলডাকিনি’


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:৩৪ অপরাহ্ন, ৮ই জানুয়ারী ২০২৪


ফেব্রুয়ারিতে আসছে মোশাররফ-পার্নোর ‘বিলডাকিনি’
পার্নো মিত্র-মোশাররফ করিম | ছবি: সংগৃহীত

দুই বাংলার তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তার অভিনীত সিনেমা ‘হুব্বা’ চলতি মাসের শুক্রবার (১৯ জানুয়ারি) দুই বাংলাতে মুক্তি দেওয়ার কথা চলছে। এরই মধ্যে জানা যায়, আসছে ফেব্রুয়ারিতে দেশের প্রেক্ষাগৃহে তার নতুন সিনেমা ‘বিলডাকিনি’ মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র।


সোমবার (৮ জানুয়ারি) দুপুরে সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ‘বিলডাকিনি’ পরিচালক ফজলুল তুহিন। এ সময় তিনি বলেন, ফেব্রুয়ারি মাসে দেশের সিনেমা হলে আমাদের ‘বিলডাকিনি’ মুক্তি দেওয়া হবে। আর সেভাবেই কাজ চলছে। দুই-তিন দিনের ভিতরে আমি মুক্তি তারিখটা জানাতে পারব মিডিয়াকে।


এ সিনেমার চিত্রনাট্য কথাসাহিত্যিক নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনি’ অবলম্বনে রচিত হয়েছে। ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া এ ছবি গল্পে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। এই সিনেমায় সরকারি অনুদানের পাশাপাশি সহযোগী প্রযোজনায় থাকবে ডাটা সলিউশন প্রতিষ্ঠান।


আরও পড়ুন: ট্রল তো নিয়মিতই আমার সঙ্গী: মাহি


টলিউডের জনপ্রিয় এ অভিনেত্রীর চলচ্চিত্রে অভিষেক ঘটে কলকাতার গায়ক অঞ্জন দত্তের ‘রঞ্জনা আমি আর আসবো না’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে। প্রথম সিনেমায় কাজ করেই আলোচনায় উঠে আসেন তিনি।


এরপর তিনি এক করে কাজ করেন ‘দত্ত ভার্সাস দত্ত’, ‘বেডরুম’, কয়েকটি মেয়ের গল্প’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ড’, ‘শেষ অঙ্ক’, এবং ‘গ্ল্যামার’সহ বেশ কয়েকটি আলোচিত সিনেমায়। ঢালিউড ছবিতে পার্নোর পর্দাপন হয় মোস্তফা সরওয়ার ফারুকীর ‘ডুব’ ছবির কাজ দিয়ে। ঢাকাই সিনেমায় ‘বিলডাকিনি’ তার দ্বিতীয় চলচ্চিত্র।


মূল চরিত্রে মোশাররফ করিম ও পার্নো মিত্র ছাড়া অভিনয় করেন গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, মনোজ প্রামাণিকসহ আরও অনেকে।


এমএল/