২০২৪ এ সুখবর দিলেন অপু বিশ্বাস


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৩৫ অপরাহ্ন, ১১ই জানুয়ারী ২০২৪


২০২৪ এ সুখবর দিলেন অপু বিশ্বাস
অপু বিশ্বাস | ছবি: সংগৃহীত

ঢালিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের বেশি সময় ধরে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন। চলচ্চিত্রের পাশাপাশি তিনি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে কাজ করেছেন। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা ব্যবসাতে নজর দেবেন বলে জানিয়েছেন তিনি। যদিও বছর দুয়েক আগেই একটি ফিল্ম প্রোডাকশন হাউজের কার্যক্রম শুরু করেছিলেন এই অভিনেত্রী। সেখান থেকে ‘লালশাড়ি’ নামের একটি সিনেমাও প্রযোজনা করেছেন তিনি। এবার আরও দুই নতুন ব্যবসা শুরু করতে যাচ্ছেন এই নায়িকা।


অপু বলেন, সব কিছুর আগে আমি একজন অভিনেত্রী। প্রযোজনায় এসেছি দুই বছর আগে। আর আমার প্রযোজনায় প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ দিয়ে দর্শকদের বেশ সাড়া পেয়েছি। সেসময়ই ভক্ত-দর্শকদের জানিয়েছি, অপু-জয় প্রোডাকশন হাউস থেকে নিয়মিত সিনেমা আসবে। মাঝের কিছু সময় বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত থাকায় নতুন সিনেমার ঘোষণা দেওয়া হয়নি।২০২৪ সাল থেকে ‘অপু-জয় প্রোডাকশন হাউস’ থেকে নতুন অনেক ছবি নির্মাণের পরিকল্পনা করেছি।


আরও পড়ুন: অবশেষে বিয়ের পিঁড়িতে মৌসুমী হামিদ


এর মধ্যে রাজধানীর আফতাব নগর আবাসিক এলাকায় ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ ও ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে দুটি প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করেছেন এই অভিনেত্রী। শুক্রবার (১২ জানুয়ারি) এ প্রতিষ্ঠান দুটির আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে।


নতুন ব্যবসা নিয়ে অপু বলেন, সবার কাছে আমি একজন নায়িকা, দর্শকদের ভালোবাসার একজন অভিনেত্রী। আমি চেয়েছি এর বাইরেও আমার একটা আলাদা পরিচয় থাকুক। এবার শুরু করলাম নতুন ব্যবসা। আমি চাই নিজেকে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত করতে। আমার সন্তান জয়ের কাছেও আমার সেই পরিচয়টা গর্বের হবে বলে আমার বিশ্বাস।


এমএল/