টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই মাঠে ফিরতে চান এবাদত


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৯:২০ অপরাহ্ন, ১৩ই জানুয়ারী ২০২৪


টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই মাঠে ফিরতে চান এবাদত
এবাদত হোসেন | ফাইল ছবি

টাইগার পেসার এবাদত হোসেন ২০২৩ সালের শুরুটা দুর্দান্ত করেছিলেন। তবে ঘরের মাটিতে আফগানিস্তান সিরিজে ইনজুরিতে পড়ায় মিস করেছেন গত বছরের দুটি গুরুত্বপূর্ণ আসর এশিয়া কাপ ও বিশ্বকাপ। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই মাঠে ফিরতে চান এই টাইগার পেসার।


ইনজুরি গুরুত্বর হওয়াই অস্ত্রোপচার করাতে হয় তার। এ মূহুর্তে তিনি বিসিবির চিকিৎসকদের অধীনে রিহ্যাবে আছেন। শনিবার (১৩ জানুয়ারি) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে সংবাদ মাধ্যমে কথা বলেন এবাদত হোসেন।


আরও পড়ুন: স্ট্রাগল করেই খেলতে হয়: শেখ মেহেদী


কবে মাঠে ফিরতে পারবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি তো আশা করছি আসন্ন বিশ্বকাপের আগেই ফিরব, ইনশাআল্লাহ। সবচেয়ে বড় বিষয় হচ্ছে যেভাবে মেডিকেল বিভাগ সাপোর্ট দিচ্ছে এবং রিহ্যাবটা খুব ভালো ভাবে পালন করছি। আস্তে আস্তে স্ট্রেন্থ ফিরে পাচ্ছি। আশা করছি সামনে  ভালো কিছুই হবে।


এবাদতের আসন্ন বিপিএলেও খেলা হচ্ছে না। তাই মাঠে ফেরার জন্য তাড়াহুড়োও করতে চান না তিনি। তিনি বলেন, আমি যে প্রক্রিয়া অনুসরণ করছি, খুব ভালোভাবেই এগোচ্ছি। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) আমার দুই পায়ের পেশির মাপ নেওয়া হয়েছে। আলহামদুলিল্লাহ, খুব ভালোই রিকভার পেয়েছি। এজন্যই মনে হচ্ছে, কষ্ট যেটা করছি সেটার ফল খুব ভালো পাচ্ছি।


আরও পড়ুন: এমপি সাকিব প্রসঙ্গে যা বললেন কোচ সালাউদ্দিন


এরপর দীর্ঘ সময় খেলতে না পারার আক্ষেপও জানান এই পেসার, আমি একজন খেলোয়াড়, কিন্তু খেলতে পারছি না। ওরা সবাই বোলিং করছে, ম্যাচ খেলছে। কষ্ট লাগবেই, এটা স্বাভাবিক। মনে হয় একটু বলটা ধরি, একটু বোলিং করি। এজন্যই সেদিন দাঁড়িয়ে একটু বোলিং করা। যদিও বোলিং করাটা এখন পর্যন্ত শুরু হয়নি। তবে আস্তে আস্তে দৌড়ানো শুরু করব। এরপর থেকে একটু একটু করে বোলিং করব।


ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে আগামী ১ জুন থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। আর সাত জুন শ্রীলঙ্কা ম্যাচ দিয়েই বিশ্বকাপ মিশন শুরু করবে টাইগার বাহিনী।


এমএল/