অষ্টমবারের মতো বাবা হলেন ইলন মাস্ক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অষ্টমবারের মতো বাবা হলেন ইলন মাস্ক

বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক এবং হলিউড গায়িকা গ্রাইমসের ঘর আলোকিত করে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। ডিসেম্বরে তারা দ্বিতীয় সন্তানের বাবা-মা হয়েছেন। তবে ইলন মাস্ক বাবা হওয়ার স্বাদ পেলেন অষ্টমবারের মতো। এর আগে তিনবার বিয়ে করেছেন তিনি। সেখানে আছে ছয় সন্তান।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, মাস্ক ও গ্রাইমসের বিচ্ছেদ হয়েছে গত বছরের সেপ্টেম্বরে। বিচ্ছেদের তিন মাস পর এই কন্যা সন্তান দুনিয়ায় আসে। সারোগেসি পদ্ধতিতে এই সন্তান নিয়েছিলেন মাস্ক দম্পত্তি।

ভ্যানিটি ফেয়ারে বৃহস্পতিবার (৮ মার্চ) ৩৩ বছর বয়সী গায়িকা গ্রাইমসের একটি সাক্ষাৎকার প্রকাশ হয়। এতে বিষয়টি নিশ্চিত করেন গ্রাইমস, যে ডিসেম্বরে তাদের ঘরে জন্ম নিয়েছে ফুটফুটে কন্যা শিশু। তার নাম রাখা হয়েছে, এক্সা ডার্ক সিডেরিয়েল মাস্ক। তবে তার ডাক নাম ওয়াই।

প্রসঙ্গত, ৫০ বছর বয়সী মাস্কের তিনটি বিবাহ বিচ্ছেদ ঘটেছে এর আগে। সেখানে তার ছয় সন্তান আছে। ইলন মাস্ক জানান, গ্রাইমসের থেকে সেমি–সেপারেটেড’ হয়েছেন তিনি। মাস্ক বলেন, আমরা সেমি–সেপারেটেড হয়েছি, তবে একে অপরকে ভালোবাসি, একে অপরের সাথে প্রায়ই দেখা করি। স্পেসএক্স ও টেসলাতে আমার কাজের জন্য আমাকে বেশির ভাগ সময় টেক্সাসে বা বিদেশে ভ্রমণে থাকতে হয়। অন্যদিকে, গ্রাইমসের কাজ লস অ্যাঞ্জেলেসে। ২০১৮ সালের মে মাসে মার্কিন ধনকুবের ইলন মাস্কের সাথে গ্রাইমসের সম্পর্ক শুরু হয়।

এসএ/