সিনেমায় অন্তরঙ্গ দৃশ্য নিয়ে তামান্না ভাটিয়ার বিস্ফোরক মন্তব্য


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৩৫ অপরাহ্ন, ১৯শে জানুয়ারী ২০২৪


সিনেমায় অন্তরঙ্গ দৃশ্য নিয়ে তামান্না ভাটিয়ার বিস্ফোরক মন্তব্য
তামান্না ভাটিয়া | ছবি: সংগৃহীত

দক্ষিণী সিনেমার অনেক তারকারাই এখন বলিউডে বেশ দাপটের সাথে কাজ করছেন। এদের মধ্যে কেউ কেউ জনপ্রিয়তার শীর্ষেও রয়েছেন। তার মধ্যে তামান্না ভাটিয়া অন্যতম।


তামান্না ভাটিয়া তেলুগু এবং তামিল সিনেমার পাশাপাশি বলিউডেও তার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। সম্প্রতি তামান্না এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেছেন ছবিতে দেখানো অন্তরঙ্গ দৃশ্য নিয়ে।


সিনেমার পর্দায় অন্তরঙ্গ দৃশ্য নিয়ে সহ-অভিনেতাদের অনুভূতির কথা বলতে গিয়ে তামান্না বলেন, “অভিনেতারা অন্তরঙ্গ দৃশ্য খুব একটা পছন্দ করেন না। অনেকেই মনে করেন অভিনেতারা রোমান্টিক দৃশ্য উপভোগ করেন। কিন্তু সেটা একদমই ভুল। নায়করা রোমান্টিক সিনে কাজ করতে একদমই পছন্দ করেন না।”


আরও পড়ুন: তৃপ্তির সাথে রণবীরের ঘনিষ্ঠ সেই দৃশ্যের অনুমতি দিয়েছিলেন আলিয়া


এই অভিনেত্রী আরও বলেন, “সবার সামনে রোমান্টিক দৃশ্য শুট করা খুবই কঠিন কাজ। এটা শুধু আমাদের জন্যই নয়, নায়কদের জন্যও অনেক কঠিন। আর কিছু নায়ক রয়েছেন যারা লাজুক স্বভাবের, তারা এসব রোমান্টিক দৃশ্য করতে গিয়ে খুবই সমস্যার মধ্যে পড়ে যান।”


অন্তরঙ্গ দৃশ্য নিয়ে তিনি জানান, অনেক নায়কই রোমান্টিক দৃশ্য করতে আগ্রহী থাকেন না। ইদানীং সিনেমায় অভিনয়ের চেয়ে ওয়েব সিরিজে বেশি দেখা যাচ্ছে তামান্নাকে। সম্প্রতি নেটফ্লিক্স-এর ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ-২’-তে প্রধান ভূমিকায় দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।


এ ওয়েব সিরিজে বেশ সাহসী ভূমিকায় অভিনয় করতে হয়েছে তাকে। আবার কিছু রোমান্টিক দৃশ্যেও অভিনয় করেছেন। এমনকী ছবিতে বিজয় ভার্মার সাথে একটি চুম্বন দৃশ্যও রয়েছে।


আরও পড়ুন: একসাথেই বসবাস করছেন বিজয়-রাশ্মিকা


তামান্না ও বিজয় বিগত কয়েক বছর ধরেই রিয়েল লাইফ সম্পর্কে রয়েছেন, এমনটাই জানা যায়। কিন্তু তারা এ সম্পর্কের কথা এখনো পর্যন্ত প্রকাশ্যে স্বীকার করেননি। তবে সম্প্রতি, তামান্না বলেছেন যে তিনি তার সহ-অভিনেতা বিজয় ভার্মাকে ভালোবাসেন। অভিনেতা বিজয় ভার্মা তেলঙ্গানার বাসিন্দা। তিনি হায়দরাবাদে জন্মগ্রহণ করেছেন।


বিজয় তেলুগু ছবিতে অভিনয় করেছেন। ‘এমসিএ’ সিনেমায় খলনায়ক হিসেবে বেশ খ্যাতি পেয়েছিলেন। বিজয় ভার্মা এছাড়াও অনেক হিন্দি সিনেমায় অভিনয় করে সুনাম অর্জন করেছেন।


সম্প্রতি তিনি অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘দাহাড়’-এ একজন সাইকোর চরিত্রে কাজ করেছেন। তবে তামান্না-বিজয় জুটিকে একসাথে কোনো সিনেমায় দেখা যায়নি এখনও পর্যন্ত। ‘লাস্ট স্টোরিজ-২’-তেই প্রথম জুটি হিসেবে অভিনয় করেছেন এই দুই তারকা।


এমএল/