একসাথেই বসবাস করছেন বিজয়-রাশ্মিকা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৫১ অপরাহ্ন, ১৭ই জানুয়ারী ২০২৪


একসাথেই বসবাস করছেন বিজয়-রাশ্মিকা
বিজয়-রাশ্মিকা | ফাইল ছবি

দক্ষিণী সিনেমার দুই জনপ্রিয় তারকা বিজয় দেবেরকোন্ডা ও রাশ্মিকা মান্দানাকে নিয়ে গুঞ্জন উঠে ছিল ফেব্রুয়ারিতেই নাকি বাগদান সেরে ফেলবেন। ভক্তরাও অপেক্ষায় ছিলেন সেই মুহূর্তের। তবে হঠাৎ করেই নতুন খবর চাউর হয়েছে এই জুটিকে ঘিরে। বর্তমানে একছাদের নিচেই বসবাস করছেন এই দুইজন।


কিছুদিন আগে সংবাদ ১৮ তেলুগুর একটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল, অভিনেতা বিজয় দেবেরকোন্ডা ও অভিনেত্রী রাশ্মিকা মান্দানা ফেব্রুয়ারিতেই বাগদান সম্পন্ন করতে যাচ্ছেন। দুই তারকার বাগদানের বিষয়ে আনুষ্ঠানিক কোনো নিশ্চিতকরণ পাওয়া যায়নি যদিও। তবে ভারতীয় গণমাধ্যমের সর্বশেষ প্রতিবেদন অনুসারে, এই জুটি আগামী ফেব্রুয়ারিতে বা শিগগিরই বাগদান সারবেন না। তাদের ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছে, তারা একসাথেই বসবাস করছে, তাদের সম্পর্ক যেমন চলছে তাতে উভয়ে খুশি এবং সন্তুষ্ট আছেন।


আরও পড়ুন: নতুন বউয়ের মুখে সিগারেট, বিতর্কে আমির কন‍্যা


তবে এই মুহূর্তে বাগদানের প্রয়োজন বোধ করছে তারকা এই জুটি। এ ছাড়া দুজনই বর্তমানে নিজেদের কাজের দিকে মনোনিবেশ করছে। পেশাগত ব্যস্ততায় রয়েছে তারা। তাই শিগগিরই বাগদানের কোনো পরিকল্পনা নেই তাদের মাথায়।


এর আগে ভারতীয় সংবাদ মাধ্যমের একাধিক প্রতিবেদনে উঠে আসে, এই জুটি খুব দ্রুতই বিয়েবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। ফেব্রুয়ারির মাসের দ্বিতীয় সপ্তাহ নাগাদ বাগদান সারতে পারেন তারা। তবে সব কিছুই সম্পন্ন হবে খুবই গোপনে। একান্ত নিজের কিছু মানুষকে নিয়ে। এর পরই আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে অনুরাগীদের জন্য।


তবে সেসব গুঞ্জন তাহলে শেষ পর্যন্ত গুঞ্জন হয়েই থেকে যাচ্ছে ভক্তদের কাছে। যদিও এই জুটির বিয়ের ঘোষণার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে উভয়ের ভক্ত-সমর্থকরা।


আরও পড়ুন: কনকনে শীতেও বিকিনিতে ঘুরে বেড়াচ্ছেন এই অভিনেত্রী


২০১৮ সালে তেলুগু সিনেমা ‘গীথা গোবিন্দম’-এ অভিনয় করার সময় রাশ্মিকা ও বিজয়ের মধ্যে প্রেমের সম্পর্ক শুরু হয়েছিল। এই জুটি সিনেমাটির প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। আর ভক্তরাও তাঁদের অনস্ক্রিন রসায়নকে দারুণভাবে উপভোগ করেছিল। সেই সিনেমাটি ব্লকবাস্টার হয়েছিল। এরপরই ‘ডিয়ার কমরেড’ সিনেমায় কাজ করে দর্শকদের মুগ্ধ করেছেন বিজয়-রাশ্মিকা। এর পর থেকেই তাদের প্রেমের গুঞ্জন আরো তীব্রভাবে ছড়িয়ে পড়ে মিডিয়া পাড়ায়। অনেকবার দুজনকে একসাথে দেখা গেছে ডেটিংয়ে যেতে। মালদ্বীপ, ভুটানসহ একাধিক সফরে দুজন একসাথেই গেছেন। যদিও এখন পর্যন্ত প্রক্যাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি এদের কেউই। তবে ঘনিষ্ঠ সূত্রের দেওয়া তথ্যমতে, বর্তমানে একসাথেই বসবাস করছেন দুজন। সূত্র: হিন্দুস্তান টাইমস


এমএল/