কনকনে শীতেও বিকিনিতে ঘুরে বেড়াচ্ছেন এই অভিনেত্রী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৪৮ অপরাহ্ন, ১৬ই জানুয়ারী ২০২৪


কনকনে শীতেও বিকিনিতে ঘুরে বেড়াচ্ছেন এই অভিনেত্রী
পার্নো মিত্র | ছবি: সংগৃহীত

বিকিনি বা সুইম স্যুট ব্যাবহার করতে হলে মেয়েদের মেদহীন ফিগার প্রয়োজন হয়। অনেক অভিনেত্রীরা এই প্রচলিত কথাটি অনেক আগেই ভেঙে দিয়েছেন। আর এবার সেই তালিকায় যোগ হলেন টলি অভিনেত্রী পার্নো মিত্রের নাম। 


শ্রীলঙ্কায় অবসর কাটাতে গিয়ে পার্নোর বিকিনি লুকস বেশ আলোচনার সৃষ্টি করেছিল। সেসবকে পাত্তা না দিয়েই কনকনে শীতের মধ্যেই অভিনেত্রী ফের নিজের বিকিনি পরা ছবি প্রকাশ করলেন সোশ্যাল সাইটে। 


কালো রঙের বিকিনিতে ছবি দিয়ে ভক্তদের মনে উত্তাপ ছড়িয়েছেন এই অভিনেত্রী । যেখানে দেখা গেছে, হোটেলের বারান্দায় দাঁড়িয়ে আছেন তিনি। আর তার ঠিক পেছনে সমুদ্র। কালো বিকিনির ওপর নীল রঙের শার্ট এবং ব্ল্যাক সানগ্লাস পরে একের পর এক পোজ দিচ্ছেন ছবি তোলার জন্য।


আরও পড়ুন: পরিশ্রম করার লোকই আমি না: মোশাররফ করিম  


শরীরে মেদ থাকা সত্ত্বেও এই শীতের মধ্যে পার্নোর বিকিনি পরার সাহসিকতা ভক্তদের বেশ মুগ্ধ করেছে। বিভিন্ন মন্তব্যের মাধ্যমে তারা এই অভিনেত্রীকে প্রশংসায় ভাসিয়েছেন। 


তবে এর পূর্বেও শ্রীলঙ্কায় নীল সমুদ্রের পাড়ে হলুদ বিকিনিতে পার্নোর বোল্ড অবতার ধরা পড়েছিল। অবসরে ঘুরতে গিয়ে চুটিয়ে বিকিনি পরে ঘুরে বেড়াচ্ছেন এই নায়িকা। 


যদিও এই ভ্রমণে যাওয়ার আগে পায়ে চোট পেয়েছিলেন তিনি। শ্রীলঙ্কার আগে দুবাইতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে গিয়ে পায়ে চোট পান পার্নো। পায়ে ব্যান্ডেজ দিয়েই উড়াল দেন শ্রীলঙ্কায়। আর সেখানে ঘুরে বেড়ান বিভিন্ন পছন্দের সব জায়গায়। 


আরও পড়ুন: ছেলের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেতা জিৎ


এদিকে, ইতোমধ্যেই কলকাতায় ফিরে এসেছেন পার্নো মিত্র। আর এসেই পুরোদমে কাজে মন দিয়েছেন। সম্প্রতি এক আর্ট এক্সিজিবিশনে গিয়েছিলেন তিনি। নতুন বছরে আরও বেশি করে নিজেকে সময় দিতে চান পার্নো। পৃথিবীর বিভিন্ন প্রান্ত ঘুরে দেখতে চান।


এমএল/