ছেলের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেতা জিৎ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:২২ অপরাহ্ন, ১৫ই জানুয়ারী ২০২৪


ছেলের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেতা জিৎ
জিৎ,তার স্ত্রী ও পুত্র সন্তান | ছবি: সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ। গত বছরের সেপ্টেম্বরে ভক্ত-সমর্থকদের দ্বিতীয়বারের মতো বাবা হতে যাওয়ার সুখবর জানিয়েছিলেন জিৎ। তখন স্ত্রীর গর্ভাবস্থার ছবি প্রকাশ করেছিলেন সোশ্যাল মাধ্যমে। এর ঠিক একমাস পরে এ জুটির ঘর আলো করে আসে একটি ফুটফুটে পুত্রসন্তান। তিন মাস আগে সেই খবর জানালেও পুত্রসন্তানের কোনো ছবি প্রকাশ করেননি অভিনেতা। তবে এবার সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন ওপার বাংলার এই তারকা।


সোমবার (১৫ জানুয়ারি) নিজের ভেরিফায়েড সোশ্যাল সাইটে একটি পোস্ট করেছেন জিৎ। তার পোস্টে দেখা যায়, নবজাতক সন্তানকে জড়িয়ে আদর করার একটি ছবি। মাথায় সার্জিক্যাল ক্যাপ পরে তাকিয়ে থাকতে দেখা যায় এই অভিনেতাকে।


আরও পড়ুন: পাবলিক ফিগাররা জনগণের বাবার সম্পত্তি: স্বস্তিকা মুখার্জি


তিনি ক্যাপশনে লেখেন, এই দিনটি ছিল আমার জীবনের একটি শুভদিন। সেদিনই সে পৃথিবীকে হ্যালো বলেছিল। চলুন আমার ছেলে রনভের সাথে পরিচয় করিয়ে দেই।


জিতের এই পোস্টে ভক্ত ও তার শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি ইন্ডাস্ট্রির সহকর্মীরাও শুভেচ্ছা জানিয়েছেন জিৎকে।


আরও পড়ুন: শাহরুখ, দেব, অনুপম সবার সাথেই ডেটিংয়ে যেতে চান মধুমিতা


এর আগে গত ২৭ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে স্ত্রী ও কন্যাসন্তানের সাথে বিশেষ ফটোগ্রাফের কয়েকটি ছবি পোস্ট করেছিলেন জিৎ। সেই সময় ক্যাপশনে লিখেছিলেন, অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি, পরিবারে নতুন সদস্য আগমণ হতে যাচ্ছে। আমাদের দ্বিতীয় সন্তান পৃথিবীতে আসতে যাচ্ছে। আপনাদের সবার আশীর্বাদ কামনা করছি।


এমএল/