ময়মনসিংহ সিটি নির্বাচন

ময়মনসিংহে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার তারিখ পরিবর্তন


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪:৫৭ অপরাহ্ন, ১লা ফেব্রুয়ারি ২০২৪


ময়মনসিংহে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার তারিখ পরিবর্তন
ফাইল ছবি

ময়মনসিংহ জেলার ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে।


বুধবার (৩১ জানুয়ারী) বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স অ্যাডিশনাল ডিআইজি (রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যান-১) মোহাম্মদ  নাসিরুল ইসলাম সাক্ষরিত এক স্বারকে এই জানানো হয়।


স্বারকে বলা হয়, ময়মনসিংহ জেলার ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ, জানুয়ারি ২০২৪'র শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও Physical Endurance Test আগামী ৮ ও ১০ মার্চ ২০২৪, লিখিত পরীক্ষা ২৮ মার্চ ২০২৪ এবং মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা ৪ এপ্রিল ২০২৪ তারিখ নির্ধারিত ছিল। 


আরও পড়ুন: ময়মনসিংহ-কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়ক বাস চলাচল বন্ধ


ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের পরিবর্তিত সময়সূচী:


শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও Physical Endurance Test ২২ ও ২৪ ফেব্রুয়ারি ২০২৪ সকাল ৮ টায়, লিখিত পরীক্ষা ১৬ ই মার্চ ২০২৪ সকাল ১০ টায়, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা ২৩ মার্চ ২০২৪ সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে। পরীক্ষার অন্যান্য নিয়মাবলি অপরিবর্তিত থাকবে।


আরও পড়ুন: ময়মনসিংহে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ৩


স্বারকে আরও জানানো হয়, অনিবার্য কারণবশত পূর্বে নির্ধারিত পরীক্ষার সময়সূচি পরিবর্তনকরত নিম্নোক্তভাবে পরীক্ষার সময়সূচি নির্ধারণ করা হলো। নির্ধারিত সময়সূচি অনুযায়ী পরীক্ষা গ্রহণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। 


ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁঞা এসব তথ্য নিশ্চিত করে বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাচনের কারণে জেলার ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। তথ্যটি সামাজিক যোগাযোগ মাধ্যম, অনলাইন নিউজ পোর্টাল, দৈনিক পত্রিকা ও ইলেক্টৈনিক মিডিয়ায় প্রচারের অনুরোধ করেন তিনি।


জেবি/এসবি