অবসর ভেঙে ফেরার ইঙ্গিত পাক অলরাউন্ডারের


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৭:৪৯ অপরাহ্ন, ১লা ফেব্রুয়ারি ২০২৪


অবসর ভেঙে ফেরার ইঙ্গিত পাক অলরাউন্ডারের
ইমাদ ওয়াসিম | ফাইল ছবি

পাকিস্তানের অলরাউন্ডার ইমাদ ওয়াসিম গত নভেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন। সে সময়ে হঠাৎ করে তার এমন সিদ্ধান্তে অবাক হয়েছিলেন ক্রিকেট প্রেমীরা। তবে দুই মাস না পেরোতেই ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিত এই অলরাউন্ডারের।


তবে অবসর নিয়ে কোনো আক্ষেপ নেই এই কিরকেটারের। তার দাবি, যদি দলের প্রয়োজনে অবসর ভেঙে ফিরতে হয়, তবে সেটাও করবেন ইমাদ।


আরও পড়ুন: শোয়েব অধ্যায় শেষে নতুন ইঙ্গিত সানিয়া মির্জার


পাকিস্তানের এক গণমাধ্যমে সাক্ষাৎকারে তিনি বলেন, কখন কী হয়ে যায়, বলা তো যায় না। তবে আমি এটাও বলছি, যে সিদ্ধান্ত আমি আগেই নিয়েছি, আমি সে সিদ্ধান্তে শতভাগ সন্তষ্ট ছিলাম এবং দিন শেষে এটা ছিল, শুধু আমারই সিদ্ধান্ত। তবে বলা যায় না, কোন সময় পাকিস্তান দলের আমাকে দরকার হয়। আর সেক্ষেত্রে কিছু তো একটা করতেই হবে।


তবে এজন্য একটি শর্তও জুড়ে দিয়েছেন এই অলরাউন্ডার। এ ক্রিকেটারের ভাষ্য, দলে আমি সব ধরনের স্বচ্ছতা চাই। কিন্তু ব্যাপারটা আমাকে দায়িত্ব দেওয়া নয়, এমনকি আমি অধিনায়কত্ব চাই না। কিন্তু সিনিয়র ক্রিকেটার হিসেবে সম্মান চাই। দলের সবাই সিনিয়র ক্রিকেটারদের নিয়ে কি ভাবছে এবং দলটাকে কোথায় দেখতে চাই এসব বিষয়ে তো গুরুত্ব দেওয়া উচিত।


আরও পড়ুন: ফিক্সিং গুজব উড়িয়ে বরিশালে ফিরছেন শোয়েব মালিক


নিজের অবসরের কারণ হিসেবে সে মন্তব্য করেন, সে সময় মানসিক দিক থেকে আমি সঠিক অবস্থায় ছিলাম না। হ্যা যদি থাকতাম, আমি এমন সিদ্ধান্ত কখনই নিতাম না।


ইমাদ ওয়াসিম বর্তমানে আইএল টি-টোয়েন্টি লিগে খেলছেন। সেখানে আবুধাবি নাইট রাইডার্সের হয়ে ২২ গজের মাঠ মাতাচ্ছেন তিনি। ২০১৫ সালে দ্য গ্রিন ম্যানদের জার্সিতে অভিষেক হওয়া এই অলরাউন্ডার এ পর্যন্ত ১২১টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ১২১ ম্যাচে তার শিকার মাত্র ১৯ উইকেট। এছাড়া ওয়ানডেতে ৯৮৬ এবং টি-টোয়েন্টিতে ৪৮৬ রান করেছে ইমাদ ওয়াসিম।


এমএল/