প্রখ্যাত গায়ক কবীর সুমনকে দেখতে হাসপাতালে মমতা


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ১২:৩৭ অপরাহ্ন, ২রা ফেব্রুয়ারি ২০২৪


প্রখ্যাত গায়ক কবীর সুমনকে দেখতে হাসপাতালে মমতা
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-কবীর-সুমন | ছবি: সংগৃহীত

দুই বাংলার প্রখ্যাত জনপ্রিয় গায়ক কবীর সুমন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তাকে দেখতে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হাসপাতালে যান। বিকাল ৪ টা ৩০ মিনিটের সময় তিনি মেডিকেল কলেজে পৌঁছান।


মমতা বন্দ্যোপাধ্যায় এ সময় মিনিট দশেক সুমনের পাশে অবস্থান করেন। তিনি সুমনের সাথে দেখা করে বেরিয়ে এসে গণমাধ্যম কর্মীদের মুখোমুখি হন।


আরও পড়ুন: হিন্দি সিনেমার প্রভাবে টালিউডে মন্দা, ঢাকামুখী কলকাতার অভিনেত্রীরা


জনপ্রিয় এই শিল্পী কেমন আছেন সাংবাদিকরা জানতে চাইলে মুখ্যমন্ত্রী বলেন, ‘আগের চেয়ে ভালো আছেন তিনি। তার সাথে কথা বলেছেন। বাসায় যাব, বাসায় যাব করছেন। কিন্তু আমি তাকে বলেছি, এখন বাসায় যাওয়া যাবে না। একবার এমনটা হয়েছে। আবার যখন-তখন হতেও পারে। তাই আমি বলেছি, এখনো ১০ দিন থাকতে হবে এখানে। সুস্থ হয়ে তারপর বাসায় ফিরবেন।’


এ সময় মুখ্যমন্ত্রী আরও বলেন, “সুমন যেহেতু কথা বলতে পারছেন, তাই অন্য গল্পও হয়েছে তার সাথে। বাংলা খেয়াল বিষয়ে কথা বলেছেন সুমন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সুমনের সাথে যেখানেই দেখা হোক, গান নিয়ে কথা হয়। সেটা এখনও হয়েছে। খেয়াল নিয়ে আলাপ হলো। সে আমাকে দেখে ‘জয় বাংলা’ বলল, আর আমিও বললাম।’’


আরও পড়ুন: টলি সিনেমায় পা রাখছেন তিশা


কবীর সুমন মুখ্যমন্ত্রীকে সামনে পেয়ে তার কাছে চকলেট খাওয়ার আবদার জানান। যাওয়ার সময় মুখ্যমন্ত্রী সুমনের সেই আবদার পূরণও করে গেছেন। তবে সুমনের যেহেতু ডায়াবেটিসের সমস্যা আছে, তাই চিকিৎসকরা চকলেট বাদ দিয়ে বিস্কুটের অংশটা খাওয়ার পরামর্শ দিয়েছেন।


তবে কবীর সুমন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন এটাই ভালো খবর। মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, আগের চেয়ে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে তার। অক্সিজেনের নির্ভরতাও কমেছে আগের থেকে। সবসময়ের জন্য অক্সিজেন সাপোর্ট এখন আর লাগছে না।


এমএল/