টলি সিনেমায় পা রাখছেন তিশা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:৫৫ অপরাহ্ন, ৩০শে জানুয়ারী ২০২৪


টলি সিনেমায় পা রাখছেন তিশা
তানজিন তিশা | ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা বেশ কয়েক বছর ধরেই শোনা যাচ্ছিল সিনেমাতে অভিনয় করবেন। গত বছরই শোনা গিয়েছিল, কলকাতার ছবি দিয়ে বড় পর্দায় পা রাখবে এই অভিনেত্রী। তবে বিষয়টি নিয়ে এতদিনে কোনো কথা বলেননি তিনি। ইতোমধ্যে কয়েকবার কলকাতায়ও গিয়েছিলেন, সেই খবরে আরও শোরগোল পড়ে গিয়েছিল।


অনেকেই ধারণা করেছিলেন, শুটিং করতেই কলকাতা যাচ্ছেন এই অভিনেত্রী। তবে গতকাল বিষয়টি পরিষ্কার করেছেন তিশা নিজেই।


আরও পড়ুন: ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের বাবা তারিক আনাম


সাংবাদিকদের সাথে আলাপকালে এ অভিনেত্রী জানান, বেশ কয়েক বছর ধরেই আমি টালিগঞ্জের বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান ও পরিচালকের কাছ থেকে অনেক প্রস্তাব পাচ্ছিলাম। তবে সেভাবে ব্যাটে-বলে মেলেনি। কখনো আমার শিডিউল নিয়ে জটিলতা দেখা দিয়েছে আবার কখনো কাহিনী বা পরিচালক পছন্দ হয়নি আমার। তবে খুশির বিষয় হলো এবার সব কিছুই চূড়ান্ত হয়ে গেছে। আর আমিও ‘হ্যাঁ’ করেছি। তবে নির্মাতা কে, আমার বিপরীতে কে অভিনয় করবেন, সেসব বিষয়ে এখনই বলছি না। কিন্ত এতটুকু বলতেই পারি, এ বছরই পশ্চিমবঙ্গের সিনেমাতে দর্শকেরা আমাকে দেখতে পাবেন।


এদিকে বুধবার (৩১ জানুয়ারি) তিশা অভিনীত নাটক ‘বাবা তুমি কোথায়?’ প্রকাশীত হবে ইউটিউবে। প্রীতি দত্তের পরিচালনায় নাটকটিতে তিশার বাবার চরিত্রে দেখা যাবে তারিক আনাম খানকে। এ অভিনেত্রী নাটকটি নিয়ে অনেক আশাবাদী। তিনি আরও বলেন, বেশ কিছুদিন পর একটা কাজ করে খুবই ভালো লেগেছে।


আরও পড়ুন: নতুন প্যানেলে মিশা সওদাগর, নেই জায়েদ খান


আগেও তারিক আনাম স্যারের সাথে অভিনয় করেছি আমি। তবে এবারই প্রথম আমরা বাবা-মেয়ের চরিত্রে কাজ করলাম। নতুন এই নাটকটিতে সবার জন্য দারুণ একটি বার্তা আছে। প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর সমাজের প্রতি বিশেষ একটা দায়িত্ব আছে। আর আমি সেই দায়িত্ব থেকেই নাটকটি করেছি। আশা করছি, সব মহলের দর্শকেরও এটি ভালো লাগবে।


এমএল/