‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের বাবা তারিক আনাম


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:০৯ অপরাহ্ন, ৩০শে জানুয়ারী ২০২৪


‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের বাবা তারিক আনাম
শাকিব খান-তারিক আনাম | ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ‘প্রিয়তমা’য় দারুণ সাফল্যের পর ‘রাজকুমার’ সিনেমা নিয়ে আবারও দর্শকের কাছে হাজির হচ্ছেন। যে সিনেমায় শাকিবের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নন্দিত অভিনেতা তারিক আনামকে।


এ বিষয়ে তারিক আনাম বলেন, ব্যক্তিগতভাবে শাকিব খানের সাথে আমার অত্যন্ত সু-সম্পর্ক আছে। ‘রাজকুমার’ ছবির শুটিংয়ের সময়ও দেখেছি সে আলোচনা করে কাজ করে। আর এতে করে সবার ভালো মন্দ বিষয়গুলো সম্পর্কে জানা যায়। ফলে কাজটিও বেশ ভালো হয়। শাকিবের চিন্তাভাবনাও অনেক আধুনিক। তার এই বিশেষ গুণটা আমাকে বরাবরের মতোই মুগ্ধ করেছে।


আরও পড়ুন: নতুন প্যানেলে মিশা সওদাগর, নেই জায়েদ খান


তবে এবারই প্রথম শাকিবের সাথে কাজ করছেন তারিক আনাম, বিষয়টি এমনও নয়। এর আগেও এই দুই তারকা ‘নোলক’ ও ‘সুপারহিরো’ সিনেমায় একসাথে কাজ করেছেন। 


‘রাজকুমার’ সিনেমা প্রসঙ্গে গুণী এই অভিনেতা বলেন, এই সিনেমাতে অনেক বেশিই এন্টারটেনমেন্ট আছে। এতে শাকিব  আমার ছেলের চরিত্রে থাকবে, আমি তার বাবার চরিত্রে কাজ করেছি। এতে আমার ভূমিকা খুব বেশি বড় নয়, কিন্তু যতটুকুই আছে সেই জায়গাটা বেশ শক্তই। বাবা ছেলের ইমোশন এবং সন্তানের অস্তিত্বের খোঁজ আছে এই ছবিতে। আমার মনে হচ্ছে, দর্শকেরা ‘রাজকুমার’ দেখে যেমন ইমোশনাল হবে, তেমনিভাবেই বিনোদন ও পাবে।


আরও পড়ুন: দুই বাংলাতেই জয়ার ‘পেয়ারার সুবাস’


সিনেমার পরিচালক হিমেল আশরাফ বলেন, আমরা অনেক পরিকল্পনামাফিক সামনে এগিয়ে যাচ্ছি। কারণ প্রিয়তমা’র পর দর্শক মহলের চাহিদা আকাশচুম্বি সেটি খুবই স্পষ্ট। আর সে জন্যই আমিও বলতে চাই, এই ছবিটি প্রিয়তমার দর্শকদের আরো বেশি আবেগাপ্লুত করবে।’ 


প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার সিনেমাটি। এতে শাকিবের বিপরীতে দেখাযাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে।


এমএল/