দুই বাংলাতেই জয়ার ‘পেয়ারার সুবাস’


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১০:০৫ অপরাহ্ন, ২৯শে জানুয়ারী ২০২৪


দুই বাংলাতেই জয়ার ‘পেয়ারার সুবাস’
জয়া আহসান | ফাইল ছবি

সুসময় পার করছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গত বছরে মুক্তি পাওয়া হিন্দি সিনেমা ‘কড়ক সিং’ দিয়ে বেশ সাড়া পান এই অভিনেত্রী। এর পরপরই ঘোষণা দেন নতুন আরেকটি ছবির ‘ভূতপরী’র। কলকাতার এই সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (৯ ফেব্রুয়ারি)।


শুধু তাই নয়, একইদিনে মুক্তি পাচ্ছে তার আরও একটি ছবি ‘পেয়ারার সুবাস’। তবে এটি ঢালিউডের সিনেমা। একইদিনে দুই বাংলায় দুটি সিনেমা নিয়ে হাজির হবেন জয়া আহসান। এই ছবিটি মুক্তি পাচ্ছে প্রায় ৮ বছর পরে। স্বাভাবিক ভাবেই এতে বেশ উচ্ছ্বসিত এই তারকা।


আরও পড়ুন: অবশেষে নিজের সিদ্ধান্ত পাল্টালেন মাহিয়া মাহি


এর আগে ‘পেয়ারার সুবাস’ নিয়ে আশাবাদ ব্যক্ত করে এই তারকা বলেছিলেন, আমার প্রথম ছবির পরিচালক নুরুল আলম আতিক। তার সাথে কাজ করার সময়টা অনেক উপভোগ করি। আর এই ছবিটা যখন করেছি, তখনো বেশ এক্সাইটেড ছিলাম। আমরা সাধারণরা সব সময় যে দৃষ্টিভঙ্গি নিয়ে ছবি দেখি, আতিক আসলে সব সময় নতুনভাবে উপভোগ করতে শেখায় ও দেখায়। পুরো ছবিতে একটা অন্য রকম ভাষা আছে।


‘পেয়ারার সুবাস’ মুক্তির খবরটি নিশ্চিত করেছেন পরিচালক নুরুল আলম আতিক নিজেই। তিনি বলেন, সিনেমা মুক্তির সব প্রস্তুতিই সম্পন্ন হয়েছে। আমার দিক থেকে যা যা করার ছিল আমি প্রযোজনা প্রতিষ্ঠানকে সবটা বুঝিয়ে দিয়েছি। আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে, আমি এখনও পর্যন্ত সেটাই জানি।


আরও পড়ুন: নতুন পরিকল্পনা জানালেন নুসরাত


সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল জানান, আমরা দুই-তিন দিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে ছবি মুক্তির বিষয় সম্পর্কে জানাব। ৯ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি দেব, সেটারই প্রস্তুতি চলছে এখন।


‘পেয়ারার সুবাস’সিনেমাতে জয়া ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, নূর ইমরান মিঠু, সুষমা সরকার প্রমুখসহ আরও অনেকে।


আরও পড়ুন: বিত্তশালীদের কাছে পরীমণির মানবিক আবেদন


অন্যদিকে পহেলা জানুয়ারি থেকে নিজের সোশ্যাল সাইট, ইনস্টাগ্রামের মাধ্যমে ‘ভূতপরী’র প্রচারণা শুরু করেছেন জয়া আহসান। ‘ভূতপরী’র একটি মোশন পিকচার শেয়ার করে তিনি লেখেন, মানুষ মরে ভূত হবে, তবে ভূত মরে কি পরী হয়? নতুন বছরের নতুন ভূত হলো ‘ভূতপরী’। আসছে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) আপনাদের নিকটবর্তী সিনেমা হলে!


সৌকর্য ঘোষাল পরিচালিত ‘ভূতপরী’ সিনেমাটিতে জয়া ছাড়াও অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্ত চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, বিষান্তুক প্রমুখসহ আরও অনেকেই।


এমএল/