বিত্তশালীদের কাছে পরীমণির মানবিক আবেদন


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:২৬ অপরাহ্ন, ২৭শে জানুয়ারী ২০২৪


বিত্তশালীদের কাছে পরীমণির মানবিক আবেদন
পরীমণি | ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। এইতো অল্পকিছু দিন হলো তার সবচেয়ে আপন মানুষ নানা ভাইকে হারিয়েছেন। ব্যক্তিগত ঝামেলা মিটিয়ে, শোককে শক্তিতে পরিণত করে নতুন উদ্যমে আবারও কাজ ফিরেছেন ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা। নতুন কাজ নিয়ে ব্যস্ত হওয়ার পরপরই একমাত্র সন্তান রাজ্য অনেক অসুস্থ হয়ে পড়েন। বাংলাদেশে চিকিৎসা করে সুস্থ না হওয়ায় ছেলেকে কলকাতায় নিয়ে যান পরীমণি। সস্তির খবর হলো বর্তমানে সুস্থ আছেন পরীর ছেলে।


এদিকে মানবিক নায়িকা হিসেবে অনেক আগেই প্রশংসিত হয়েছেন পরীমণি। বিভিন্ন সময়ে চলচ্চিত্র ও তার বাইরের অসহায় মানুষের পাশে এই অভিনেত্রীকে দাঁড়াতে দেখা গেছে। তার এই মানবিক কাজগুলো প্রশংসিত হয়েছে অসংখ্যবার। তবে আবারও তিনি মানবিক কাজে থাকার কথা জানিয়েছেন।


আরও পড়ুন: কলকাতা থেকে পুণ্য’র অবস্থা জানালেন পরীমণি


দেশে শীতের তীব্রতা অনেকটাই বেড়েছে। এই শীতের সময়ে অনেকেই গরম কাপড় থেকে বঞ্চিত আছে। কনকনে এই শীতের মধ্যেও অসংখ্য অসহায় শিশু-বৃদ্ধদের দিন-রাত কাঁটছে ফুটপাতে। সমাজের উচুঁ শ্রেণীর সবাইকে তাদের পাশে থাকার আহ্বান জানিয়ে শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় পরীমণি সোশ্যাল মিডিয়ায় লেখেন, আমাদের চারপাশে কত সুবিধাবঞ্চিত বাচ্চারা, বৃদ্ধরা শীতে প্রচুর কষ্ট পাচ্ছে! চলেন তাদের পাশে থাকি। আর আমিও নিশ্চয়ই আমার সাধ্যমতোই চেষ্টা করব।


এদিকে, ছেলের রাজ্যের চিকিৎসা শেষে শনিবার (২৭ জানুয়ারি) ঢাকায় ফিরেছেন পরীমণি। খুব শিগগিরই জি-সিরিজ-এর ‘ডোডোর গল্প-Story of Dodo’ ছবির শেষ ধাপের শুটিংয়ে অংশ নেয়ার কথা রয়েছে এই অভিনেত্রীর। নতুন এই সিনেমাটির পরিচালনায় আছেন রেজা ঘটক। এতে তার সহশিল্পীর ভূসিকায় দেখাযাবে চিত্রনায়ক সাইমন সাদিককে।


এমএল/