অবশেষে নিজের সিদ্ধান্ত পাল্টালেন মাহিয়া মাহি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:২৩ অপরাহ্ন, ২৯শে জানুয়ারী ২০২৪


অবশেষে নিজের সিদ্ধান্ত পাল্টালেন মাহিয়া মাহি
মাহিয়া মাহি | ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে ট্রাক প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন তিনি। নির্বাচনী প্রচারণায় নেমে ভোটারদের কাছে ভোট চাইতে গিয়ে একের পর এক অঙ্গীকার করেছিলেন ‘অগ্নি’কন্যা খ্যাত এই নায়িকা। বিজয়ী হলে আর অভিনয় করবেন না বলেও ঘোষণা দিয়েছিলেন। শেষ পর্যন্ত ভোটে জিততে পারেননি এই অভিনেত্রী।


নির্বাচনী কার্যক্রম শেষ করে রাজশাহী থেকে ইতোমধ্যে ঢাকায় ফিরেছেন। এমনকি নিজের সিদ্ধান্তও বদল করেছেন। রবিবার (২৮ জানুয়ারি) মাহি বলেন, আমি নির্বাচিত হলে সংসদের অধিবেশন, নির্বাচনি এলাকার মানুষের পাশে থাকা, রাজনৈতিক কর্মসূচিসহ বিভিন্ন বিষয় নিয়ে ব্যস্ত থাকতে হতো। আর সে জন্যই নির্বাচনী প্রচারণার সময় বলেছিলাম, নির্বাচিত হওয়ার পর আমি অভিনয় ছেড়ে দেব। আসলে অভিনয় করার সময়ই তো পেতাম না নির্বাচিত হলে। বর্তমানে এলাকার মানুষের খোঁজ-খবর নেওয়া ছাড়া আর তেমন কাজ নেই। আমি আগের মতোই তাদের সুখে-দুঃখে পাশে থাকতে চাই। আর এর জন্য সপ্তাহে এক-দুই দিনই যথেষ্ট সময় হবে। বাকি দিনগুলো আর কী করব? তাই ঠিক করেছি বাকি দিনগুলোতে শুটিং-ডাবিং-অভিনয় নিয়েই ব্যস্ত সময় পার করব।


আরও পড়ুন: শাবনূর বললেন, সবারই ভুল ভাঙবে


মাহির এমন সিদ্ধান্ত বদলের পরপরই নতুন চারটি সিনেমার প্রস্তাব পেয়েছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। মাহি জানান, এখনও ছবির কাহিনী পড়ে শেষ করতে পারেননি। তবে একটি ছবির নির্মাতা মাহির খুব পছন্দের ব্যক্তি। ইতোপূর্বেও তার পরিচালনায় কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন তিনি।


প্রসঙ্গত, মাহি অভিনীত ‘আনন্দ অশ্রু’ ছবিটি এখন মুক্তির প্রতীক্ষায় আছে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ও পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকও এর প্রচারণার কাজ শুরু করেছেন ইতোমধ্যে।


এমএল/