বেঁচে আছেন অভিনেত্রী পুনম পাণ্ডে, ভিডিও বার্তা প্রকাশ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৫৯ অপরাহ্ন, ৩রা ফেব্রুয়ারি ২০২৪


বেঁচে আছেন অভিনেত্রী পুনম পাণ্ডে, ভিডিও বার্তা প্রকাশ
পুনম পাণ্ডে | ফাইল ছবি

ভারতীয় অভিনেত্রী পুনম পান্ডে মারা যাননি। শনিবার (৩ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে এক ভিডিওবার্তার মাধ্যমে বেঁচে থাকার খবরটি অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন।


ভিডিওতে পুনম বলেন, আমি এখন বেঁচে আছি। সার্ভিক্যাল ক্যানসারে কারণে মারা যাইনি। কেনইবা মৃত্যুর গুজব, তিনি সেটাও স্পষ্ট করেছেন।


আরও পড়ুন: অভিনেত্রী পুনম পাণ্ডে আর নেই


শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল থেকেই শোরগোল ছিল যে পুনম পাণ্ডে সার্ভিক্যাল ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন। কিন্তু একদিন পার না হতেই এই ঘটনার মোড় ঘুরে গেল। বেঁছে আছেন তিনি। এই অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে মৃত্যুর খবরটি সম্পূর্ণ ভুয়া জানিয়ে একটি ভিডিও বার্তা দিয়েছেন।


অভিনেত্রী বলেন, আমি সবার কাছে ক্ষমা চাচ্ছি। আমার জন্য যাদের অসুবিধা হয়েছে, যারা আমার জন্য কষ্ট পেয়েছেন। কিন্তু আমার অভিপ্রায় ছিল সকলকে কিছুটা শক দেওয়ার, কারণ হলো আমরা সার্ভিক্যাল ক্যানসার নিয়ে বিশেষ সচেতন নই। সেই জন্যই আমি মৃত্যুর মিথ্যে নাটকটি করেছি। জানি হয়তো বিষয়টা বাড়াবাড়ি হয়েগেছে, কিন্তু এর জন্য হঠাৎ করেই জরায়ু ক্যানসার নিয়ে কথা বলেছেন।


আরও পড়ুন: সুহানার সাথে দেখা করতে কোথায় গেলেন অগস্ত্য নন্দা?


ভিডিও বার্তায় পুনম আরও বলেন, এই রোগটা নিঃশব্দে বহু প্রাণ কেড়ে নিচ্ছে। সার্ভিক্যাল ক্যানসার নিয়ে বিশেষ আলোচনা প্রয়োজন। আমি গর্বিত যে, আমার মৃত্যুর ভুয়ো খবর ইতোমধ্যে সেটা করে দেখালো। তবে যারা আমাকে প্রশ্ন করতে চান, আমি উত্তর দেব হটারফ্লাই-তে লাইভের মাধ্যমে।


প্রসঙ্গত, রবিবার (৪ ফেব্রুয়ারি) বিশ্ব ক্যানসার দিবস। ঠিক তার দু-দিন আগেই পুনমের সার্ভিক্যাল ক্যানসারে আচমকা মৃত্যুর খবরে অনেকেই মনে করেছিলেন হয়তো সম্পূর্ণ টাই প্রচার কৌশল। সেটাতেও এবার সিলমোহর পড়ল।


এমএল/