একসাথে আত্মহত্যা করতে এসে সরে গেলেন প্রেমিকা, প্রেমিকের মৃত্যু


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০৩:৩২ অপরাহ্ন, ৩রা ফেব্রুয়ারি ২০২৪


একসাথে আত্মহত্যা করতে এসে সরে গেলেন প্রেমিকা, প্রেমিকের মৃত্যু
ফাইল ছবি

কথা ছিল প্রেমিক-প্রেমিকা একসাথে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবেন। কিন্তু শেষ মুহূর্তে এমন সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ান প্রেমিকা। তবে ট্রেনে কাটা পড়নে প্রেমিক।


বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে ভারতের রাজস্থানে এই ঘটনাটি ঘটেছে। ফলে ৩৪ বছর বয়সী প্রেমিক রাজু ভাটের মৃত্যু হয়েছে।


আরও পড়ুন: ইরাক-সিরিয়ায় কেন যুক্তরাষ্ট্রের হামলা


ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়, প্রেমিক রাজুর স্ত্রী ও দুই সন্তান রয়েছে। তারপরও রাজুর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিল ২০ বছরের এক তরুণী। তবে শেষমেষ দুজনেই বুঝেছিলেন তাদের বিয়ে করা সম্ভব নয়। এ নিয়ে নিজেদের মধ্যে ঝগড়ার পর একসাথে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন রাজু ও তার প্রেমিকা। এরপর চলন্ত ট্রেনের সামনে রাজু ঝাঁপিয়ে পড়লেও সিদ্ধান্ত পরিবর্তন করে সেখান থেকে পিছিয়ে যান প্রেমিকা রাভিনা।


ঘটনার পর ট্রেনের গার্ড ও স্টেশনের অন্যান্য কর্মীরা রাজুর মরদেহ বালোতরা রেলস্টেশন নিয়ে আসেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাজুর মরদেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালের মর্গে পাঠান।


আরও পড়ুন: সৌদিতে ৪ প্রবাসীর মৃত্যুদণ্ড কার্যকর


এতে নিহতের ভাই বীরমারাম অভিযোগ করেন, রাজুকে এর আগেও বিভিন্ন ধরনের হুমকি দেওয়া হয়েছে। তিনি আরও অভিযোগ করেন, রাজুকে ওই মেয়ের পরিবার খুন করেছে এবং তার লাশ ট্রেনের সামনে ছুড়ে ফেলে দিয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত রাজুর মরদেহ স্বজনেরা নিতে রাজি হননি।


জানা গেছে, প্রেমিক রাজু ভাট শ্রমিক হিসেবে কাজ করতেন। ইতোমধ্যে পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছেন।


এমএল/