আমার ৪টা বাচ্চাও আছে, তাতে কার বাবার কী!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


আমার ৪টা বাচ্চাও আছে, তাতে কার বাবার কী!

বিয়ের এক মাস না পেরোতেই গায়ক ইলিয়াস হোসাইন ও মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহর সংসারে ভাঙন শুরু হয়। এরপর ইলিয়াসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনেন সুবাহ। এমনকি এই গায়কের বিরুদ্ধে একাধিক মামলাও করেন। সুবাহর বিরুদ্ধেও পাল্টা মামলা করেন ইলিয়াস। ডিজিটাল নিরাপত্তা আইনে গায়ক ইলিয়াস হোসাইনের দায়ের করা মামলায় সুবাহকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। সোমবার (১৪ মার্চ) বিচারপতি জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

দেশের আলোচিত মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ সারা বছর ধরেই তিনি আলোচনায় থাকেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বরাবরই সরব তিনি। প্রতিনিয়তই স্ট্যাটাস, ভিডিও, লাইভ ছবিসহ পোস্ট করে নানান বিষয় নিয়েই কথা বলেন। বিশেষ করে ফেসবুক লাইভে এসে মাঝে মধ্যেই বিষ্ফোরক মন্তব্য করে বেশি সমালোচিত হন তিনি। 

আগাম জামিন পেয়ে সুবাহ গণমাধ্যমকে জানান, ‘সম্পূর্ণ মিথ্যা অভিযোগে ইলিয়াস আমার বিরুদ্ধে মামলা করেছে। আমি বিচারিক আদালতে এসব বিষয় তুলে ধরব।’

কিছুক্ষণ আগে বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেন তিনি।

সেই পোস্টের ক্যাপশনে সুবাহ লেখেন, ‘ও এখন পাগলা কুকুর হয়ে গেছে। আমাকে নিয়ে যত বেশি মিথ্যা প্রচার করা হবে তত বেশি ভাইরাল হব। আমার ৪টা বাচ্চাও আছে, তাতে কার বাবার কী! আর যতই নাটক করো, যতই কাহিনি রটাও দেনমোহর না দেওয়ার ভয়ে, তাতে কোনো লাভ নেই। মামলা তুলব না।’

উল্লেখ্য, ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। তাদের সেই আলোচিত প্রেমের ইতি ঘটেছে আগেই। ২০২১ সালের বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেন নাসির।

এদিকে সুবাহর চোখে ইলিয়াস দেখতে নাসিরের মতো। আর তাই তিনি এই গায়কের প্রেমে পড়েন। গত বছরের ১ ডিসেম্বর তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন সুবাহ। বিয়ের এক মাস না পার হতেই সেই সংসারে ভাঙন শুরু হয়। এরপর ইলিয়াসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনেন নায়িকা। এমনকি এই গায়কের বিরুদ্ধে একাধিক মামলাও করেন। অন্যদিকে, সুবাহ তাকে ব্ল্যাকমেইল করে বিয়ে করতে বাধ্য করেন বলে জানান ইলিয়াস। শুধু তাই নয়, তাকে প্রতিনিয়ত হুমকি দিতেন বলে অভিযোগ গায়কের। ফলে তাদের সংসার দীর্ঘস্থায়ী হয়নি। এরপরই শুরু হয় কাদা-ছোড়াছুড়ি।

এসএ/